লিটন মাহমুদ: মুন্সিগঞ্জের সিরাজদিখানে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ৯ লক্ষ ১৮ হাজার নগদ টাকা বিতরণ করা হয়েছে।

আজ সোমবার ( ৫ সেপ্টেম্বর) সিরাজদিখান উপজেলার ইছাপুরা সরকারি মডেল উচ্চ বিদ্যালয় অডিটোরিয়ামে দুপর সাড়ে ১২টার দিকে করোনায় ক্ষতিগ্রস্ত ২শত ৪টি পরিবারের মাঝে এই অর্থ বিতরণ করা হয়। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মুন্সিগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিট এর আয়োজনে নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুন্সিগঞ্জ জেলা প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সভাপতি মো. মহিউদ্দিন।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিরাজদিখান উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মহিউদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সোহানা তাহমিনা, সিরাজদিখান উপজেলা নির্বাহী কর্মকর্তা শরীফুল আলম তানভীর, বীর মুক্তিযোদ্ধা আলী আহমেদ বাচ্চু, বীর মুক্তিযোদ্ধা আ. মতিন হাওলাদার, জেলা রেডক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান মতিউল ইসলাম হিরু, ইউনিটের সাধারণ সম্পাদক আলহাজ্ব শাহজাহান গাজী, সদস্য অ্যাডভোকেট গোলাম মাওলা তপন, ইছাপুরা সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ নাসির উদ্দীন প্রমুখ ।

এ সময় বক্তারা বলেন, ক্ষতিগ্রস্থ কাছে সাহায্য পৌঁছে দিতে সবচেয়ে ক্ষতিগ্রস্থ উপকারভোগী নির্বাচনের ক্ষেত্রে কোভিড-১৯ এ পরোক্ষ প্রত্যক্ষভাবে ক্ষতিগ্রস্থ, স্বল্প আয় সম্পন্ন পরিবার, প্রতিবন্ধী, নারী ও শিশু প্রধান পরিবারকে অগ্রাধিকার প্রদান করা হয়েছে। প্রতিটি পরিবারের মাঝে সাড়ে ৪ হাজার টাকা করে ২শত ৪টি পরিবারের মাঝে ৯লক্ষ ১৮ হাজার টাকা প্রধান করা হয়।

Previous articleরৌমারীতে এক প্রতিবন্ধীকে দীর্ঘদিন থেকে ধর্ষণ করত বাবু মিয়া
Next articleনবীগঞ্জে নিখোঁজের ৩ দিন খরশ্রোতা নদীর থেকে শিশুর লাশ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।