মোঃ হাসান চৌধুরী: নবীগঞ্জ উপজেলার করগাঁও ইউনিয়নে খরশ্রোতা নদী থেকে ভাসমান অবস্থায় অর্ধগলিত আর্য দাস(৪) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

সোমবার দুপুরে খরশ্রোতা নদীতে ভাসমান অবস্থায় স্থানীয় লোকজন লাশ দেখতে পেয়ে নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদের নির্দেশনায় একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন।

আর্য দাস করগাঁও ইউনিয়নের রামপুর গ্রামের অনজিত দাসের পুত্র।পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, আর্য দাস গত শুক্রবার সন্ধ্যা থেকে আর্য নিখোঁজ ছিল।পরিবারের লোকজন অনেক খোজাখুজি পর না পেয়ে নবীগঞ্জ থানায় একটি হারানো জিডি দায়ের করেন।

আর্য দাস নিখোঁজের ৩ দিন পর সোমবার দুপুরে বাড়ির পাশ্ববর্তী খরশ্রোতা নদীর ছায়া নগর নামক স্থানে স্থানীয়রা ভাসমান অবস্থা দেখতে পান। নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশটি উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদ।

Previous articleসিরাজদিখানে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ
Next articleরৌমারীতে বিদেশী আগ্নেয়াস্ত্রসহ অস্ত্রধারী আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।