পাভেল মিয়া: কুড়িগ্রামের রৌমারীতে আগ্নেয়াস্ত্রসহ আ: রউফ মোল্লাহ (৪৫) নামের এক অস্ত্রধারী ডাকাতকে আটক করেছে র‍্যাব জামালপুর-১৪।

প্রেস রিলিজ এ জানানো হয়, গতকাল রবিবার (৫সেপ্টেম্বর)রাত সাড়ে ৮টার দিকে র‍্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়ার্ডন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে র‍্যাবের একটি অভিযানিক দল উপজেলার চর শৌলমারী কলেজপাড়া গ্রামে তার নিজ ঘর থেকে ওয়ান শুটার বিদেশী পিস্তল ১টি, ওয়ার শুটার দেশীয় শর্টগান ১ টি, দেশীয় পাইপগান ১ টি, ছোরা ২টি, ছুরি ১টি, বারো শর্টগানের কার্তুজ ৬ রাউন্ড, নগদ ৯ হাজার ৫’শ টাকা, সীম ও মোবাইলসেট ১ টিসহ তাকে আটক করা হয়েছে।

আটক অস্ত্রধারী ডাকাত আ: রউফ মোল্লাহ উপজেলার চর শৌলমারী ইউনিয়নে কলেজপাড়া গ্রামের আঃ কাশেম মোল্লাহ ছেলে। আটককৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ আগ্নেয়াস্ত্র প্রদর্শন পূর্বক রৌমারী উপজেলার চরাঞ্চলে চাঁদাবাজি ডাকাতি ও জেলেদের মালামাল লুটসহ বিভিন্ন সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল।

সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে। আসামীকে রৌমারী থানায় সোপর্দ করা হয়েছে।

Previous articleনবীগঞ্জে নিখোঁজের ৩ দিন খরশ্রোতা নদীর থেকে শিশুর লাশ উদ্ধার
Next articleটাঙ্গাইলে রাইস মিলের বয়লার চাপায় ৩ শ্রমিকের মৃত্যু, নিহতের পরিবারকে ২০ হাজার টাকা করে প্রদান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।