জয়নাল আবেদীন: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে ফেসবুকে পোস্ট দেওয়ার অপরাধে রংপুরে তহিদুল ইসলাম নামে এক যুবদল নেতাকে গ্র্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে রংপুরের মাহিগঞ্জ- কাউনিয়া সড়কের নব্দীগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

তহিদুল ইসলাম পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক। তার বিরুদ্ধে একই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন। ওই মামলায় পুলিশ তহিদুল ইসলামকে গ্রেপ্তার করে। পুলিশ জানায়, পীরগাছা উপজেলার কল্যাণী ইউনিয়নের বাসিন্দা অজিত উল্লাহর ছেলে তহিদুল ইসলাম সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে তার ফেসবুক আইডিতে একটি আপত্তিকর পোস্ট দেয়। এ ঘটনায় ওই ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ গতকাল মঙ্গলবার সকালে নগরীর মাহিগঞ্জ থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে।মামলার পরপরই পুলিশ যুবদল নেতা তহিদুল ইসলামকে গ্রেপ্তার করে।

তহিদুল ইসলাম কল্যাণী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা নূর আলমের ভাতিজা।গ্রেপ্তারের বিষয়ে মাহিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান বলেন মামলা দায়েরের পরপরই নব্দীগঞ্জ এলাকা থেকে আসামি তহিদুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। তাকে দুপুরে আদালতে পাঠানো হয়েছে। এদিকে আদালত তাকে জেল হাজতে পাঠিয়ে দিয়েছে ।

Previous articleগোমস্তাপুরে বিলে মাছ ধরা নিয়ে দীর্ঘদিন ধরে চলে আসা দ্বন্দের অবশেষে অবসান
Next articleপীরগাছায় গুঞ্জর খাঁ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভবন নির্মাণে অনিয়ম-দুর্নীতির অভিযোগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।