এএসটি সাকিল: ভোলার বোরহানউদ্দিনে ইসলামি কমপ্লেক্স এর দারুল হাদীস আস সালাফী মাদরাসার নামে মাতব্বর বাড়ি জামে মসজিদ সংলগ্ন মাদ্রাসার বৈদ্যুতিক খুঁটির জন্য ৬ হাজার ও মিটারের জন্য ২ হাজার ৩শত টাকা নিয়েছেন সালেম। । লাইনম্যান সালেমের বিরুদ্ধে এমনটাই অভিযোগ উঠেছে। দালাল লাইনম্যান সালেমের বাড়ি উদয়পুর রাস্তার মাথা।

এদিকে, ভুক্তভোগী দারুল হাদীস আস সালাফী মাদরাসার পরিচালক মো: অজিউল্যাহ অভিযোগ পত্রে বলেন, গত ২৩ মে ২০২২ খ্রি: বোরহানউদ্দিন সাব জোনাল অফিস,ভোলা পল্লী বিদ্যুত অফিসে আসলে সালেম বলেন অফিসারগণ মাঠ পর্যায়ে ব্যাস্ত। পরে সে বলে আমি লাইনম্যান টাকা দিলে কাজ হয়ে যাবে। তবে নির্দিষ্ট সময় লাগবে। খুঁটি ও মিটারের জন্য আবেদন করতে হবে। সালেম খুঁটির জন্য ছয় হাজার ও মিটারের জন্য ২ হাজার, লাইন সংযোগের জন্য ৫ শত সর্বমোট ৮ হাজার ৫শত টাকা নেয়। পরে আবার ২শত টাকা ফিরিয়ে দেয়। টাকা পরিশোধের পর খুঁটি দেয়া হলে ও মিটার দেয়া নিয়ে তালবাহানা করে। এদিকে অফিসে থেকে জানতে পারি অনলাইনে টাকা পরিশোধ করা হয়নি। এলাকায় সালেম পল্লী বিদ্যুতের লাইনম্যান পরিচয় দিয়ে থাকেন। বাড়িতে বিদ্যুৎ সংযোগ দেবার কথা বলে বহু সহজ সরল মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে বলে এ অভিযোগ উঠে। গ্রামের সাধারণ মানুষের কাছ থেকে প্রতারণা ও জালিয়াতি করে মিটার ও খুঁটি বাবদ খরচের কথা বলে টাকা হাতিয়ে নিয়েছেন ।

এ বিষয়ে বোরহানউদ্দিন সাব জোনাল অফিস ভোলা পল্লী বিদ্যূতের এজিএম মোমিনুল ইসলাম এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, একে অফিসে গ্রাহকের সাথে মাঝে মধ্যে দেখা যেত। এ একজন দালাল। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

অভিযোগ পত্র দেওয়ার পরে তিনি বলেন, তাকে অফিসে ডেকেছি সে আসেনি। চেষ্টা করতেছি আনার জন্য। সে আসলে অবশ্যই ব্যবস্থা নেব। আমাদের তদন্ত কমিটি আছে।

ভোলা পল্লী বিদ্যুতের জিএম আলতাফ হোসেন বলেন, ছবি ও তথ্য দেন,আমি বিষয়টি দেখছি।

অপরদিকে অভিযোগের বিষয়ে জানতে চাইলে সত্যতা স্বীকার করে সালেম বলেন, আমি একজন পল্লী বিদ্যুতের লাইনম্যান। আমারও ছোট খাটো সাংবাদিকতার কার্ড আছে কিন্তু আমি কাজ করি না। আমি খাম্বার জন্য ৬ হাজার টাকা ও মিটারের জন্য ২ হাজার ৩ শত টাকা নেই। আপনার যার কাছে পারেন অভিযোগ দেন। যেখানে ইচ্ছা লেখেন।

Previous articleবাউফলে উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী
Next articleতাহিরপুরে চোরাই পথে আসা ৫হাজার কেজি ভারতীয় কয়লা আটক
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।