বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বাপ ছেলে জখম

কলাপাড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে বাপ ছেলে জখম

বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর কলাপাড়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে চাচাতো ভাইয়ের হামলায় মো.বেল্লাল ফকির (৩৫) নামে এক যুকব গুরুতর জখম হয়েছে। তাকে রক্ষা করতে গিয়ে তার বৃদ্ধ পিতা মো.সত্তার ফকির(৮০) আহত হয়।

তাৎক্ষনিক স্থানীয়রা তারদেকে উদ্ধার করে কলাপাড়া হাপাতালে ভর্তি করেছে। এদের মধ্যে মো.বেল্লাল ফকিরকে প্রাথমিক চিকিৎসা শেষে বরিশাল রেফার করা হয়েছে। এ ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা১১ টার দিকে উপজেলার ধানখালী ইউনিয়নের গন্ডামারি গ্রামে।

ব্যাপারে আহত মো.বেল্লাল ফকিরের ছোট ভাই মো.জহিরুল ফকির বাদি হয়ে নুরুল ইসলাম ফকির, ওহিদুল ফকির ও রহমান ফকিরকে আসামির করে থানায় একটি আভিযোগ দায়ের করেন। পুলিশ এঘটনায় আহত বেল্লাল ফকির চাচাতো ভাই ওহিদুলকে আটক করেছে।

কলাপাড়া থানার ওসি মো.জসিম বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার অভিযান আব্যাহত রয়েছে। বুধবার গ্রেফতারকৃতকে আদালেত সোপর্দ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments