বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকা অর্থদণ্ড

ভূঞাপুরে অবৈধ বালু উত্তোলনের দায়ে ১ লক্ষ টাকা অর্থদণ্ড

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার যমুনা নদীর চিতুলিয়াপাড়া ও ভালকুটিয়া এলাকা থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে পৃথক দুইটি স্থান থেকে ৬জনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে পৃথক দুইটি মামলায় ১লক্ষ টাকা অর্থদন্ড করা হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর) সকালে ভ্রাম্যমাণ আদালতে মাধ্যমে পৃথক দুইটি মামলায় ১লক্ষ টাকা অর্থদন্ড করেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত।

দন্ডপ্রাপ্তরা হলেন- উপজেলার ভালকুটিয়া গ্রামের আ: ছাত্তারের ছেলে ছোরমান আলীকে ৫০ হাজার টাকা এবং অপর মামলায় বরিশাল জেলার মেহেদীগঞ্জ উপজেলার পূর্বষর্দি গ্রামের কালু লাড়ীর ছেলে নুর ইসলাম, কাঞ্চন মিয়ার ছেলে জয়নাল আবেদীন, আব্দুর রাজ্জাকের ছেলে মামুন হোসেন, ভূঞাপুর উপজেলার চিতুলিয়াপাড়া গ্রামের মনির হোসেনের ছেলে শাহাদত, ছানোয়ার মিয়ার ছেলে রাসেল মিয়াকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত জানান, যমুনা নদী থেকে বালু উত্তোনের দায়ে পৃথক দুইটি স্থান থেকে ৬জনকে আটক করে পৃথক দুটি মামলায় একজনকে ৫০ হাজার টাকা ও অপর ৫জনকে ৫০ হাজার টাকাসহ মোট ১লক্ষ টাকা অর্থদন্ড করা হয়েছে। যমুনা নদী থেকে অবৈধ বালু উত্তোনের বিরুদ্ধে আমাদের অভিযান অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments