আতিউর রাব্বী তিয়াস: জয়পুরহাটের আক্কেলপুরে জমিতে সার দিতে গিয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। আজ বুধবার দুপুরে উপজেলার কাশিড়া গ্রামের মাঠে এক ফসলী জমির পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কৃষকের লাশ উদ্ধারের বিষয় টি নিশ্চিত করেছে। নিহত ওই কৃষকের নাম লোকমান খলিফা(৬২)। তিনি কাশিড়া গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন যাবত তিনি মৃগী রোগে ভুগছিলেন বলে পুলিশ ও গ্রামবাসীরা জানান।

স্থানীয় ইউপি সদস্য সেলিম হোসেন বলেন, লোকমান খলিফা দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভুগছিলেন। আজ সকালে তার নিজ ধানখেতের ফসলী জমিতে সার দিতে গিয়েছিলেন। দুপুরে এক নারী মাঠে ঘাস কাটতে গিয়ে ফসলী মাঠের পুকুরের পানিতে লোকমান খলিফার লাশ ভাসতে দেখে ফিরে এসে গ্রামের লোকজন কে জানালে এলাকাবাসী গিয়ে লাশ উদ্ধার করে। ঘটনা টি তারা থানা পুলিশ কে জানান।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবু বকর সিদ্দিক বলেন,জমিতে সার দিতে গিয়ে ওই কৃষকের মৃত্যু হয়েছে। তিনি মৃগী রোগে ভুগছিলেন। ঘটনাটি জানার পর পুলিশকে পাঠানো হয়েছে।

Previous articleঈশ্বরদীতে ১৫ টাকা কেজির চাল বিতরণ শুরু
Next articleচাঁপাইনবাবগঞ্জে বারোমাসি ফসল হিসেবে তরমুজ চাষে ব্যাপক লাভবান আমিরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।