প্রদীপ অধিকারী: সারাদেশের ন্যায় জয়পুরহাটের পাঁচবিবিতে বৃহস্পতিবার বেলা ১১টায় একযোগে এসএসসি, দাখিল ও ভোকেশনাল (কারিগরি শাখায়) এএসসি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার পাঁচবিবি লাল বিহারী পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়, পাঁচবিবি নছির মন্ডল সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়, মহীপুর মাওলানা ভাসানী উচ্চ বিদ্যালয়, মহব্বতপুর আমিনিয়া ফাজিল ডিগ্রী মাদরাসা ও পাঁচবিবি বিজনেস ম্যানেজমেন্ট ইন্সটিটিউট এই ৫টি পরীক্ষা কেন্দ্রে এ বছর ৩হাজার ৫শ ২৭ জন এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহন করেন।

এর মধ্যে ছাত্র ১৮৯২ জন ও ছাত্রী ১৬৩৫ জন। প্রথম দিনের বাংলা ১ম পত্র , দাখিলের কোরআন মাজীদ তাজবীদ পরীক্ষায় ৭০ জন পরীক্ষার্থী অনুপস্থিত ছিল। তবে পরীক্ষায় কোন পরীক্ষার্থী কেউ বহিস্কার হয়নি।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ বরমান হোসেন বলেন, এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা সুষ্ঠ ও শান্তিপূর্ন পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা কেন্দ্রেগুলোতে কোন পরীক্ষার্থীকে বহিস্কারের ঘটনা ঘটেনি।

Previous articleপটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে মনোনয়ন জমা দিলেন ফিরোজ শিকদার
Next articleগিয়াসনগরের কদুপুরে গণপিটুনিতে চোর নিহত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।