স্বপন কুমার কুন্ডু: জাতীয় মহিলা শ্রমিক লীগের ঈশ্বরদী উপজেলা শাখার আহবায়ক কমিটি অনুমোদন দেয়া হয়েছে। ৩২ সদস্য বিশিষ্ট কমিটির আহবায়ক করা হয়েছে মোছাঃ নাসিমা বেগম এবং মোছাঃ আফরোজা খাতুনকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে।

বুধবার (১৪ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় মহিলা শ্রমিক লীগের পাবনা জেলা শাখার আহবায়ক মোছাঃ তুরাণী বেগম ও সদস্য সচিব চন্দনা আক্তার চাঁদনী এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মোছাঃ নার্গিস, মোছাঃ জাহিদা পারভীন, স্মৃতি খাতুন, মোছাঃ জেসমিন আক্তার, শিখা বেগম, মোছাঃ শিলা খাতুন, মোছাঃ পারভীন, মোছা: শামীম আরা শিলা, মোছাঃ রওশন আরা, মোছাঃ আকলিমা খাতুন, মোছাঃ কেয়া, মোছাঃ আলেকজান বেওয়া, শ্যামলী দাস, মোছাঃ নুরজাহান, মুনিরা বেগম, মোছাঃ কুলসুম. লিপি খাতুন, মোছাঃ মদিনা, মোছাঃ সাহিদা, মোছাঃ ফারহানা, মোছাঃ মাছুরা খাতুন, পূজা দাস, সবিতাদাস, সাহেরা বেগম, শ্রাবন্তী বর্ষা, শাহিদা, রিনা, রুমা, আলো বেগম ও সাজু বেগম।

Previous articleনোয়াখালীতে ৭ জুয়াডি গ্রেফতার
Next articleকলাপাড়ায় মাছের ঘের থেকে শিশুর মৃতদেহ উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।