জয়নাল আবেদীন: দেশব্যাপী বিএনপির চলমান কর্মসূচিতে পুলিশের বাধা ও আওয়ামী লীগের হামলার প্রতিবাদে বিভাগীয় নগরী রংপুরে বিক্ষোভ করার চেষ্টা করে মহানগর বিএনপি। এসময় পুলিশি বাধার কারণে বিক্ষোভ মিছিল বের করতে পারেনি। ফলে বিএনপি‘র অফিস যাওয়ার গলি পথেই বিক্ষোভ করে নেতা কর্মীরা ।

রোববার দুপুরে নগরীর ষ্টেশন রোডস্থ দলীয় কার্যালয় থেকে বিএনপির নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল নিয়ে বের হবার চেষ্টা করলে প্রধান সড়কের প্রবেশ পথেই পুলিশ বাধার সম্মুখিন হয়। এ সময় পুলিশের সাথে বাক-বিতন্ডা লাগে বিএনপির নেতাকর্মীর সাথে। এক পর্যায়ে বিক্ষোভ মিছিল করতে না পেরে কার্যালয়ের প্রধান ফটকের সামনেই প্রতিবাদ সভা করে বিএনপি। প্রতিবাদ সভায় মহা নগর বিএনপির আহবায়ক শামসুজ্জামান সামুর সভাপতিত্বে মহানগর ছাত্রদলের সভাপতি নুর হাসান সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় মহানগর বিএনপি ও ছাত্রদল, যুবদল এর নেতাকমীরা উপস্থিত ছিলেন।

Previous articleরংপুরে ব্যাংক থেকে নিরাপত্তা প্রহরীর মরদেহ উদ্ধার
Next articleসরকারের কোমর সোজা নেই: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।