বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে সাড়ে ৭ কোটি টাকা হাতিয়ে আত্মগোপনে থাকা মো. ছানাউল্যাহকে (৪১) গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গ্রেফতারকৃত মো.ছানা উল্যাহ (৪১) উপজেলার একলাশপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে।

রোববার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার একলাশপুর গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

র‌্যাব জানায়, ২০১২ সালে মো. ছানাউল্যাহ তার কয়েকজন সহযোগীকে নিয়ে ‘নোয়াখালী ডেভেলপমেন্ট অ্যান্ড রিয়েল এস্টেট প্রাইভেট লিমিটেড’ নামে একটি ভুয়া কোম্পানি খুলে প্রতারণা শুরু করেন। তিনি অধিক লভ্যাংশের আশ্বাস দিয়ে ৩০০ গ্রাহকের সাত কোটি ৫০ লাখ টাকা হাতিয়ে নিয়ে আত্মগোপনে থাকেন। পরে আদালতে মামলা হলেও দীর্ঘদিন পুলিশ তাকে গ্রেফতার করতে পারেনি।

র‌্যাব-১১ সিপিসি-৩ নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, গোপন তথ্যের ভিত্তিতে গ্রেফতারি পরোয়ানামূলে প্রতারক মো. ছানাউল্যাহকে গ্রেফতার করা হয়েছে। পরবর্তী আইনি ব্যবস্থার জন্য তাকে বেগমগঞ্জ মডেল থানায় হস্তান্তর করা হয়।

Previous articleএবার মহিপুরে জেলেদের জালে ধরা পড়লো ২শ‘ কেজি ওজনের ব্লাক মার্লিন মাছ
Next articleকাশির ওষুধ ভেবে কীটনাশক পানে কিশোরীর মৃত্যু
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।