বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলায় অসদুপায় অবলম্বন করায় তিনজন এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খিলপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একই প্রতিষ্ঠানের কারিগরি বিভাগের দুইজন পরীক্ষার্থী ও পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভীমপুর উচ্চ বিদ্যালয়ের একজন পরীক্ষার্থীকে বহিষ্কার করেন কেন্দ্র সচিব মাইন উদ্দিন।

চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এসএসসি ও সমমানের পরীক্ষায় খিলপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে একই প্রতিষ্ঠানের কারিগরি বিভাগের দুইজন পরীক্ষার্থী ও পাঁচগাঁও সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভীমপুর উচ্চ বিদ্যালয়ের একজন পরীক্ষার্থীকে অসদুপায় অবলম্বনের অপরাধে কেন্দ্র সচিব তাদের বহিষ্কার করেন। একই সঙ্গে সংশ্লিষ্ট কেন্দ্র পর্যবেক্ষক কে পরীক্ষা সংক্রান্ত দায়দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

Previous articleলোক দেখানো আন্দোলনের প্রতিযোগিতা করছে বিএনপি: কৃষিমন্ত্রী
Next articleশেখ হাসিনা বঙ্গবন্ধুর মতো পিছু হটতে জানেন না: ওবায়দুল কাদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।