আব্দুল লতিফ তালুকদার: ক্ষমতাসীন দলের রাজনৈতিক পরিচয়ের আড়ালে টাঙ্গাইলের ভূঞাপুরে ইয়াবাহ ও ফেনসিডিল বিক্রি করার অভিযোগে টাঙ্গাইল জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের হাতে আটক হওয়া সোনিয়া আক্তারকে অবশেষে বহিস্কার করেছে উপজেলা মহিলা আওয়ামী লীগ।

বহিষ্কৃত সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের ৬নং সদস্য। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি এবং সাধারণ সম্পাদক সাদিয়া আফরিন লোপা স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে সভাপতি আলিফ নুর মিনি বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেছেন। বহিস্কারাদেশ বলা হয়েছে, রবিবার (২৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা মহিলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এক সভা অনুষ্ঠিত হয়। সে সভায় দলীয় ভাবমূর্তি বিনষ্ট, অ- গঠনতান্ত্রিক ও শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে সম্পৃক্তার অভিযোগে উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির ৬নং সদস্য পদ থেকে তাকে বহিস্কার করা হয়।

উপজেলা উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান আলিফ নুর মিনি জানান, সোনিয়া আক্তার উপজেলা মহিলা আওয়ামী লীগের কার্যকরী পরিষদের ৬নং সদস্য পদে ছিলেন। সে মাদকসহ আটক হওয়ার ঘটনায় রবিবার এক দলীয় সভায় তাকে সদস্য পদ থেকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর দুপুরে উপজেলার গোবিন্দাসী মধ্যপাড়ায় অভিযান চালিয়ে ওই নেত্রী সোনিয়া আক্তারকে নিজ বাড়ি থেকে ৬ বোতল ফেনসিডিলসহ আটক করে টাঙ্গাইল জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে তাকে কারাগারে পাঠায় পুলিশ।

সোনিয়া আক্তার গোবিন্দাসী ইউনিয়ন যুবলীগের নেতা আব্দুর রাজ্জাকের স্ত্রী।

Previous articleসার্টিফিকেট বিতরণের সংস্কৃতি – সোনিয়া সিমরান
Next articleআ’লীগ রাজপথে নামলে অন্য কাউকে খুঁজে পাওয়া যাবে না: তথ্যমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।