সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে বসত বাড়িতে হামলা ভাংচুর

কেশবপুরে বসত বাড়িতে হামলা ভাংচুর

জি.এম.মিন্টু: কেশবপুরে রসতবাড়ি নির্মানে বাঁধাদেয়াসহ ভাংচুরের অভিযোগ উঠেছে। এঘটনায় বুধবার (২৮ সেপ্টেম্বর ) এ অভিযোগে ৩ ব্যাক্তির বিরুদ্ধে কেশবপুর থানায় একটি অভিযোগ করা হয়েছে। অভিযোগে জানাযায়, কেশবপুর পৌর সভার ০৬ নম্বর ওয়ার্ডের সরফাবাদ গ্রামের বাসিন্দা মৃত মোহাম্মাদ আলি বিশ্বাসের ছেলে বি এম কুদ্দুস (৫৩), পৌরসভার অনুমতিক্রমে তার পৈত্রিক ভিটায় পাকাঘর (বসতঘর) নির্মান করছেন। এরই মধ্যে বাড়ির গাথুনী শেষে ছাঁদ ঢালাইয়ের জন্য সেন্টারিংয়ের কাজ চলাকালে বুধবার (২৮ সেপ্টেম্বর) সকালে একই এলাকার আবুল কালাম বিশ্বাস ( ৫০) বি এম আবু আসলাম (৩৮) এবং মনিরুল আলম (৩৫) হাতে লোহার রর্ড ও বাঁশের লাঠিনিয়ে তারা ওই বাড়িতে চড়াও হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় তারা নির্মান শ্রমিকদের ওপর হামলাসহ বাড়িতে ভাংচুর করে। এতে বাঁধাদিলে তারা ওই বাড়ির গৃহবধু ও গৃহকর্তাদের অকথ্য ভাষায় গালাগালসহ বিভিন্ন হুমকি প্রদান করে। অবশেষে বাড়ির মালিক ঘটনার দিন বিকেলে আবুল কালামসহ ৩ ব্যাক্তির বিরুদ্ধে কেশবপুর থানায় একটি অভিযোগ করেছেন।

থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দীন বলেন, বি এম কুদ্দুসের বাড়িতে হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments