বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
Homeসারাবাংলাকর্মচারিকে জুটাপেটা করা সেই এসিল্যান্ডকে বদলী

কর্মচারিকে জুটাপেটা করা সেই এসিল্যান্ডকে বদলী

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা ভূমি অফিসের দুই কর্মচারীকে জুতাপেটা করার ঘটনায় সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্তকে বদলী করা হয়েছে। বুধবার (২৮ সেপ্টেম্বর) জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলামের স্বাক্ষরিত এক চিঠিতে তাকে বদলি করা হয়। চিঠিতে পদায়নের জন্য তাকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এপিডি অনুবিভাগে ন্যস্ত করা হয়েছে।

প্রসঙ্গত, গত সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আউটসোর্সিংয়ের কম্পিউটার অপারেটর খায়রুল ইসলামকে নিজ কক্ষে ডেকে নেন এসিল্যান্ড অমিত দত্ত। পরে নামজারির কাজে ত্রুটি দেখিয়ে দফায় দফায় খায়রুল ইসলামকে জুতাপেটা করেন তিনি। এরপর খায়রুল ইসলাম বের হয়ে আসলে ওই সময় সার্টিফিকেট সহকারী মমিনুল ইসলাম তার কক্ষে প্রবেশ করে। তখন সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত তার দিকে জুতা ছোঁড়েন। এ ছাড়া চেয়ার থেকে উঠে গিয়ে রাগে মমিনুলকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিট শুরু করেন এবং তার লেবাস নিয়ে কটুক্তি করেন। এছাড়াও তিনি ভূমি নামজারি সেবা গ্রহীতাদের মাসের পর মাস হয়রানি করেছেন এমন অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

তবে জুতাপেটা বা মারপিটের বিষয়টি অস্বীকার করে আসছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত দত্ত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments