শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাএসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব রিমান্ডে

এসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব রিমান্ডে

বাংলাদেশ প্রতিবেদক: এসএসসির প্রশ্নফাঁসের ঘটনায় সেই প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব লুৎফর রহমানের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বৃহস্পতিবার বেলা ১১টায় কুড়িগ্রাম চীফ জুডিশিয়াল কোর্টের ভুরুঙ্গামারী আমলী আদালতের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. সুমন আলী শুনানি শেষে তার রিমান্ড মঞ্জুর করেন।

লুৎফর রহমান নেহাল উদ্দিন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব। তিনি চলমান এসএসসি পরীার দিনাজপুর বোর্ডের অধীন কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে ছয় বিষয়ের প্রশ্নফাঁসের ঘটনায় গত ২১ সেপ্টেম্বর প্রধান শিক্ষকসহ তিন শিক্ষককে গ্রেপ্তার করা হয়। পরের দিন আরও দুই শিক্ষক এবং এক কর্মচারীকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়। গ্রেপ্তার হওয়া শিক্ষক ও কর্মচারীকে সাময়িক বরখাস্ত করেছে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি।

একই ঘটনায় পরীক্ষা নিয়ন্ত্রণের দায়িত্বে থাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রহমানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার দেব শর্মাকে শোকজ করেছে জেলা প্রশাসন। ঘটনার মাঠ পর্যায়ে তদন্ত করেছে দিনাজপুর শিক্ষাবোর্ডের তদন্ত দল।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments