সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে সাব্বির (১৬) নামের দশম শ্রেণির এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ৫ অক্টোবর বুধবার দুপুর ১ টার দিকে উপজেলার পৌর এলাকার কেওয়া পশ্চিম খন্ড কলাবাগান এলাকার ফজলুল হকের ফ্ল্যাট বাসা থেকে সাব্বিরের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

নিহত সাব্বির ঝালকাঠি জেলার রাজাপুর থানার আঙ্গারীয়া গ্রামের মৃত ইদ্রিছ আলীর ছেলে। তিনি রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্র ছিলেন।

শ্রীপুর মডেল থানার এসআই হাবিবুর রহমান জানান, নিহত সাব্বির ১০ শ্রেণির ছাত্র ছিলেন। প্রাথমিক অবস্থায় বুঝা গেছে এটি আত্মহত্যা। পরিবারের এক সদস্যদের কাছ থেকে জানা যায়,! তিনি মাদক সেবনের সাথে জরিত ছিলেন। মাদক সেবন থেকে ফিরিয়ে আনার জন্য তার বড় ভাই উপজেলার মাওনা এলাকার স্থানীয় এক কারখানায় চাকুরিতে দিয়ে দেয়।কিন্তু হঠাৎ আজকে তিনি সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মনিরুজ্জামান বলেন, খবর পেয়ে আমরা লাশ উদ্ধার করেছি। পরিবারের কোন অভিযোগ না থাকায় বিনা ময়না তদন্তে লাশ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

Previous articleশিক্ষক – মোঃ গনি মিয়া বাবুল
Next articleসরকারের দুর্নীতির কারণে মানুষকে দুর্ভোগ পোহাতে হচ্ছে: মির্জা ফখরুল
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।