শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাফুলবাড়ীতে ধর্ষণের শিকার কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার

ফুলবাড়ীতে ধর্ষণের শিকার কিশোরীকে অচেতন অবস্থায় উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: দিনাজপুরের ফুলবাড়ীতে অচেতন অবস্থায় অজ্ঞাত এক কিশোরীকে উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার রাত ১১টায় ফুলবাড়ী বাসস্ট্যান্ড থেকে তাকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

বিষয়টি নিশ্চিত করেছেন ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রংপুর-ফুলবাড়ী রুটের মধ্যপাড়া থেকে ফুলবাড়ীগামী বাসে এক কিশোরী ওঠেন। বাসটি ফুলবাড়ী বাসস্ট্যান্ডে এসে থামলে ওই কিশোরী অসুস্থ ও অচেতন হয়ে পড়ে। অসুস্থ অবস্থায় নিজের নাম পরিচয় বলতে না পারায় স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। এর আগে স্থানীয়রা ৯৯৯এ কল করে পুলিশকে খবর দেন।

হাসপাতাল সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ১১টা ১০মিনিটে ওই কিশোরীকে হাসপাতালে স্থানীয় লোকজন ভর্তি করে। ওই কিশোরীকে চেতনানাশক খাদ্যদ্রব্য খাওয়ানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তার অবস্থার অবনতি হলে বুধবার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্ত্যব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে প্রেরণ করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার বাড়ি কিশোরগঞ্জ জেলার কটিয়াদি থানার বৈরাগীরচর এলাকায় বলে জানা গেছে। কর্মসূত্রে তিনি চট্টগ্রামে থাকতেন। মোবাইলফোনে প্রেমের সম্পর্কের জেরে প্রেমিকের সাথে দেখা করতে এসে ধর্ষণের শিকার হন তিনি। পরে প্রেমিক তাকে বাসে তুলে দেন। বাসটি ফুলবাড়ী বাসস্ট্যান্ডে পৌঁছালে কিশোরী জ্ঞান হারিয়ে ফেলেন।

ওসি জানান, ওই কিশোরী চিকিৎসকের কাছে ধর্ষণের কথা জানিয়েছেন। পরীক্ষা নিরিক্ষাসহ উন্নত চিকিৎসার জন্য বুধবার দুপুরে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টপ সেন্টারে নেয়া হয়েছে। তার পরিচয় শনাক্তসহ বিষয়টি তদন্ত করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments