শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাহাতীবান্ধায় মৌলতন প্লাজায় আগুন

হাতীবান্ধায় মৌলতন প্লাজায় আগুন

মোঃ শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধা মৌলতন প্লাজা ঢাকা ক্যাফে নামক একটি ফাস্ট ফুডের দোকান ও যমুনা ব্যাংক ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে যমুনা ব্যাংকের কোনো ক্ষয়ক্ষতি না হলেও পাশে থাকা ঢাকা ক্যাফে খাবার হোটেলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

হাতীবান্ধা ফায়ার সার্ভিস সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুর ৩টার দিকে তাদের কাছে খবর আসে যমুনা ব্যাংক ভবনে আগুন লেখেছে। পরে তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ১ ঘন্টা চেষ্টা করে পরিস্থিতি স্বাভাবিক করে ভিতরে প্রবেশ করেন। ভিতরে প্রবেশ করে দেখতে পায়, যমুনা ব্যাংকের কোনো ক্ষয়ক্ষতি না হলেও সাথে থাকা ঢাকা ক্যাফে নামে একটি ফাস্ট ফুড খাবার হোটেলের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।

হাতীবান্ধা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত ইনচার্জ নির্মল কুমার বলেন, আমরা প্রায় ১ ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ করেছি। ধারণা করা হচ্ছে বিদ্যুৎতের শটসার্কিট থেকে এ আগুনের সুত্রপাত হতে পারে। তবে এখন পর্যন্ত ক্ষয় ক্ষতির পরিমাণ জানা যায়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments