মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার জেলায় জাতীয়তাবাদী মহিলা দলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
শনিবার ৮ অক্টোবর ২০২২ইং, সকাল ১১ টায় মৌলভীবাজার শহরে অবস্থিত রেষ্ট ইন হোটেল এন্ড রেস্টুরেন্টে, এস.আর. প্লাজায় এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে ডাঃ দিলশাদ পারভীন কে সভাপতি ও শিল্পী বেগম কে সাধারণ সম্পাদক করে ৫ সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদন করা হয়। এই সম্মেলন ডাঃ দিলশাদ পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

এ সময় মৌলভীবাজার জেলা মহিলা দলের সম্মেলনে প্রধান অতিথি ও সম্মেলন উদ্বোধক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস।
প্রধান বক্তা সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপি’র সভাপতি এম.নাসের রহমান।

বিশেষ অতিথি ছিলেন, মহিলা দল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক সুলতানা আহমেদ, সাম্মী আক্তার (সাবেক এম.পি) সমন্বয়কারী মহিলা দল সিলেট বিভাগ।

আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোঃ ফয়জুল করিম ময়ূন, সদর উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ ফখরুল ইসলাম, জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ বকসি মিসবাউর রহমানসহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

জাতীয়তাবাদী মহিলা দল কেন্দ্রীয় কমিটির সভানেত্রী আফরোজা আব্বাস জেলা মহিলা দলের আংশিক মহিলা দলের কমিটি ঘোষণা করেন।

এ সভায় নবগঠিত কমিটির সদস্যরা হলেন, সভাপতি ডাঃ দিলশাদ পারভীন, সিনিয়র সহ-সভাপতি
নাসরিন পারভীন, সাধারণ সম্পাদক শিল্পী বেগম, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সুফিয়া রহমান ইতি, সাংগঠনিক সম্পাদক সুফিয়া আক্তার কলি কে করে কমিটি ঘোষণা করা হয়।

Previous articleনুসরাত হত্যা মামলায় আসামিদের মুক্তির দাবিতে স্থানীয় আওয়ামী লীগের মানববন্ধন
Next articleকুড়িগ্রামে বাল্যবিবাহ ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধে বাইক র‍্যালি
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।