ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় বাড়ি থেকে মাদরাসায় যাওয়ার পথে সোহরাব ইসলাম(১৩) নামে এক শিক্ষার্থী নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ চার দিনেও সন্ধান মেলেনি তার। এবিষয়ে পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

নিখোঁজ সোহরাব ইসলাম(১৩) উপজেলার কান্দি ইউনিয়নের কাবিলাপাড়া গ্রামের ইউনুছ আলীর ছেলে। সে উপজেলার মনুরছড়া মদিনাতুল উলুম হাফিজি ও কওমী মাদরাসার নুরানী বিভাগের ছাত্র। সোহরাব ইসলামের বড় ভাই শহিদুল ইসলাম জানান, গত বুধবার বিকেলে মাদরাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় সোহরাব।

এরপর এখন পর্যন্ত সে বাড়ি কিংবা মাদরাসায় ফিরে আসেনি। তিনি আরও বলেন, তার ছোট ভাই সোহরাব এর আগে মাদরাসা ছাড়া একা অন্য কোথাও যায়নি। মাদরাসা যাওয়ার পথে নিখোঁজের পর আর ফিরে না আসায় আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সকল জায়গায় খোঁজ নেওয়া হয়েছে। তবে কোথাও তার সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ সোহরাব ইসলামের গায়ের রং উজ্জ্বল, উচ্চতায় ৪ফুট ৩ ইঞ্চি। তার মুখম-ল গোলাকার, চুল কাল ও ছোট। পরণে ছিলো সাদা রঙের পাঞ্জাবী পায়জামা। সঙ্গে কালো স্কুল ব্যাগ ছিলো। সোহরাব ইসলামের সন্ধান চেয়ে শুক্রবার পীরগাছা থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

Previous articleঈশ্বরদীতে বাস-মোটরসাইকেল সংঘর্ষে ছাত্রলীগের ৩ নেতাকর্মী নিহত
Next articleনূরে ইসলাম মিলন দম্পতি ও তার সহযোগীদের বিরুদ্ধে ভুক্তভোগী যুবতীর সংবাদ সম্মেলন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।