পাভেল মিয়া: কুড়িগ্রামে মামার বাড়িতে বেড়াতে গিয়ে পুকুরের পানিতে ডুবে অর্থ চন্দ্র রায় নামের দেড় বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে রাজারহাট উপজেলার চাকিরপাশা ইউনিয়নের সোনাবর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অর্থ চন্দ্রের বাড়ি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের গজেরকুটি গ্রামে। তিনি ওই গ্রামের কমল চন্দ্র রায়ের ছেলে।

নিহত শিশুর পরিবার জানায়, ৫ দিন আগে শিশুটি তার মায়ের সঙ্গে মামা সোহাগ চন্দ্র রায়ের বাড়িতে যান।পূজার ছুটিতে তার মাসহ মামার বাড়িতে কাটান।

মঙ্গলবার (১১ অক্টোরক) সকালে শিশুটি তার মামার বাড়ির উঠানে একাই খেলছিল। খেলতে খেলতে এক সময় সে বাড়ির পাশের পুকুরের পানিতে পড়ে যায়। পরে শিশুটির স্বজনরা বাড়ির উঠানে তাকে দেখতে না পেয়ে চিৎকার শুরু করায় আশপাশের বাড়ির লোকজন শিশুটিকে খুঁজতে থাকেন।

এক পর্যায়ে বাড়ির পাশের পুকুরের পানিতে শিশুটিকে দেখা মাত্র স্বজন ও এলাকাবাসী দ্রুত তাকে উদ্ধার করে এবং রাজারহাট হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎক অর্থ চন্দ্রকে মৃত ঘোষণা করেন। এদিকে শিশুটির মৃত্যুতে পরিবারসহ ওই এলাকায় শোকের ছায়া নেমে আসে।

চাকিরপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Previous articleরাসিক মেয়রের সুস্থতা কামনায় মহানগরীর সকল মসজিদ ও মাদ্রাসায় দোয়া মাহফিল অনুষ্ঠিত
Next articleক্রিকেট খেলা নিয়ে দ্বন্দ্ব: বাসায় হামলা কিশোর গ্যাংয়ের, আহত ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।