ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামের আদর্শ চিকিৎসালয় থেকে একজন ভুয়া ডাক্তার ও তার সহযোগীকে গ্রেফতার করে র‍্যাব-৫।

গ্রেফতার কৃতরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ওমরপুর খোঁচপাড়া গ্রামের মোঃ শফিকুল ইসলাম সুফিয়ান ও মোসাঃ শাহানারা বেগমের ছেলে কথিত ভূয়া চিকিৎসক মোঃ মাসুম আলী(৩২) এবং একই উপজেলার শ্যামপুর টিকোশ গ্রামের মোঃ একরামুল হক ও মোছাঃ মোমেদা বেগমের ছেলে সহযোগী মোঃ আব্দুল মতিন (২০)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫ এর একটি টহল দল ১৩ অক্টোবর ২০২২ ইং তারিখ ১:৩০ মিনিটের সময় বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন ওমরপুর খোঁচপাড়া গ্রামের কথিত ডাঃ মোঃ মাসুম আলীর চেম্বার আদর্শ চিকিৎসালয় হতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করে (ক) ০২ টি প্রেসক্রিপশন প্যাড (খ) ০১ সেট এনালগ বিপি মেশিন, (গ) ০১ টি টুল বক্স, (ঘ) কাচি-১১টি, (ঙ)০১টি ভূয়া প্রেসক্রিপশন (চ) ০১টি ঔষধ ক্রয়ের ভাউচারসহ কথিত ভূয়া চিকিৎসক ১। মোঃ মাসুম আলী(৩২), পিতা-মোঃ শফিকুল ইসলাম @ সুফিয়ান, মাতা-শাহানারা বেগম, গ্রাম-ওমরপুর খোঁচপাড়া এবং সহযোগী ২। মোঃ আব্দুল মতিন (২০), পিতা-মোঃ একরামুল হক, মাতা-মোছাঃ মোমেদা বেগম, গ্রাম-শ্যামপুর টিকোশ, উভয় থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জদ্বয়কে গ্রেফতার করে।

উল্লেখ্য যে, গ্রেফতারদ্বয় দেশের কিংবা বিদেশের স্বীকৃত কোন মেডিক্যাল কলেজ হতে চিকিৎসা বিষয়ে কোন ডিগ্রী অর্জন না করেই প্রতারনার আশ্রয় নিয়ে অননুমোদিতভাবে ডাক্তারী প্রেসক্রিপশন করে গরিব অসহায় রোগীদের নিকট হতে মোটা অংকের টাকার বিনিময়ে বিগত কয়েক বছর ধরে ভূল চিকিৎসা দিয়ে আসছে। একজন ভূক্তভোগীর অভিযোগে জানা যায় যে, তিনি তার স্ত্রীর মাথার টিউমার অপারেশন করার জন্য বর্নিত ভূয়া ডাক্তার মোঃ মাসুম আলী এর নিকট যায়। বর্ণিত ভূয়া ডাক্তার টিউমার অপারেশন না করে সেখানে এসিড প্রয়োগ করলে রোগীর অবস্থা আশঙ্কা জনক হলে বিষয়টি নিয়ে মিডিয়া পাড়ায় ব্যাপক চাল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। বিষয়টি নিয়ে র‍্যাব সরে জমিনে তদন্ত কালে বিষয়টির সত্যতা পেলে ভূয়া ডাক্তার এবং তার সহযোগীকে র‍্যাবের একটি টহল দল গ্রেফতার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় একটি নিয়মিত মামলা রুজু করা হয়।

Previous articleজয়পুরহাটে নানা আয়োজনে পালিত হচ্ছে বিশ্ব ডিম দিবস পালিত
Next articleচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ১২৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ১
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।