আহম্মদ কবির: মা মাছের অভয়ারণ্য,দেশের দ্বিতীয় রামসার সাইট টাঙ্গুয়ার হাওরের জীববৈচিত্র‍্য রক্ষায় মোবাইল কোর্টের অভিযানে তিন লক্ষাধিক টাকার মাছ ধরার নিষিদ্ধ সরঞ্জাম(কোনাজাল)ও তিনটি ইঞ্জিন চালিত নৌকা আটক করা হয়।

আজ শুক্রবার( ১৪অক্টোবর) জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন এর নির্দেশে,সকাল ৮টা হতে ১১টা পর্যন্ত তাহিরপুর সহকারী কমিশনার (ভূমি)আসাদুজ্জামান রনি’র উপস্থিতিতে মৎস্য সম্পদ রক্ষা ও সংরক্ষণ আইন-১৯৫০ অনুসারে এ অভিযান পরিচালনা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট আরিফুল ইসলাম। এসময় সঙ্গীয় ফোর্স পুলিশ আনসার ও কমিউনিটি গার্ডদের সহযোগিতায় তিন লক্ষাধিক টাকার ৪টি কোনাজাল ও তিনটি ইঞ্জিন চালিত নৌকা আটক করা হয়।জালগুলো জব্দ করে তিন জনকে আসামী করে ১৫০০ টাকা জরিমানা করে নৌকা গুলো ছেড়ে দেওয়া হয়।জব্দকৃত নিষিদ্ধ কোনাজাল গোলাবাড়ি আনসার ক্যাম্পে,আনসার সদস্যদের হেফাজতে রাখা হয়।

এ ব্যাপারে তাহিরপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি)আসাদুজ্জামান রনি বলেন শ্রদ্ধেয় জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন স্যার এর নির্দেশে টাঙ্গুয়ার হাওরের জীববৈচিত্র‍্য রক্ষায় এ অভিযান পরিচালনা করা হয়,জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

Previous articleজনগণই সরকারের ওপর নিষেধাজ্ঞা দিয়েছে: মির্জা ফখরুল
Next articleহাতীবান্ধায় মুক্তিযোদ্ধা ফুড ভিলেজের উদ্বোধন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।