বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে গত ১২ অক্টোবর রাত পৌনে ১টার দিকে নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের আড়িয়ালখাঁ নদীর উত্তর তীরবর্তী চর থেকে একটি অজ্ঞাতনামা মৃতদেহ উদ্ধার করেছে নৌ পুলিশ। লাশ উদ্ধারের ৫ দিনেও পরিচয় শনাক্ত করেনি কেউ।

ইতিমধ্যে অজ্ঞাতপরিচয়ের লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে এবং পুলিশ তদন্ত কাজ শুরু করেছে। কিন্তু লাশের পরিচয় শনাক্ত না হওয়ায় তদন্ত কাজের অগ্রগতি বাধাগ্রস্থ হচ্ছে বলে দাবি করেছেন তদন্তকারী কর্মকর্তারা। দ্রুত লাশের পরিচয় শনাক্তের জন্য নৌ পুলিশ ও থানা পুলিশ সকলের সহযোগিতা কামনা করেছেন।

নাজিরপুর নৌ পুলিশ ফাঁড়ি ইনচার্জ প্রবীর মিত্র জানান, মুলাদী থানাধীন নাজিরপুর ইউনিয়নের সাহেবেরচর গ্রামের আড়িয়ালখাঁ নদীর উত্তর তীরবর্তী চর থেকে অজ্ঞাতপরিচয় ব্যক্তির বয়স অনুমান ৩২ বছর। তাঁর মুখম-ল গোলাকার, সুঠাম দেহ, উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি, নাভির উপরে পুরাতন হালকা কাটা দাগ আছে। লাশের গায়ে কালো ছাপা শার্ট এবং পরনে জিন্স প্যান্ট ও নীল রঙের হাফ প্যান্ট পাওয়া গেছে।

এছাড়া লাশের হাত-পায়ে ইট বাঁধা পাওয়ায় প্রাথমিকভাবে হত্যা বলে সন্দেহ করা হচ্ছে। লাশ উদ্ধারের পর কালকিনি, গৌরনদী, গোসাইরহাটসহ বিভিন্ন থানায় তথ্য পাঠানো হয়েছে। কিন্তু কেউ লাশ শনাক্ত করেনি। পরিচয় শনাক্ত না হওয়ায় হত্যার রহস্য উদ্ঘাটনে বিলম্ব হচ্ছে। হত্যার রহস্য উদ্ঘাটন এবং হত্যাকারীদের আইনের আওতায় আনার জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। এজন্য লাশের ছবিটি কেউ চিনে থাকলে ইনচার্জ, নাজিরপুর নৌ পুলিশ ফাঁড়ি, মোবাইল: ০১৩২০১৬৭০৭০ অথবা ওসি, মুলাদী থানা: ০১৩২০১৫১৩৪২ নম্বরে যোগাযোগ করতে পারে।

Previous article‘আন্তর্জাতিক এরুডাইট স্কলার ২২’ পেলেন জবি শিক্ষিকা অধ্যাপক ড. প্রতিভা
Next articleপ্রধানমন্ত্রীর কার্যালয়ে বাংলাদেশ-ব্রুনাই দ্বিপক্ষীয় আলোচনা সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।