বাংলাদেশ প্রতিবেদক: পটুয়াখালীর কলাপাড়ায় সরকারী মোজহার উদ্দিন বিশ্বাস অনার্স কলেজের উচ্চমাধ্যমিক শিক্ষার্থীদের (২০২২) বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে।

রোববার বেলা এগারোটায় কলেজ শিক্ষার্থীদের আয়োজনে কলেজ প্রাঙ্গনে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সদস্য মহিববুর রহমান মহিব। কলেজের অধ্যক্ষ(ভারপ্রাপ্ত)আবদুস সালামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা আ.লীগ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি ড.শহীদুল ইসলাম বিশ্বাস, পটুয়াখালী জেলা আ.লীগের সহ-সভাপতি সৈয়দ নাসীর, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা নির্বাহী অফিসার শংকর চন্দ্র বৈদ্য, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.জসীম প্রমুখ। এছাড়া কলেজ ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান হিরণ ও সম্পাদক অমি গাজী বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য প্রদান করেন।

এসময় মানপত্র পাঠ করেন একাদশ শ্রেনীর শিক্ষার্থী শুভ্ররাত্রী। অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন,কলাপাড়া উপজেলায় সর্বচ্চ বিদ্যাপিঠ মোজহার উদ্দিন বিশ্বাস কলেজ। এই কলেজের সুনাম অক্ষুণœ রাখতে শিক্ষক শিক্ষার্থী সকলের মধ্যে মেলবন্ধন তৈরি করতে হবে। যাতে ভবিষ্যতে কলেজটির কার্যক্রম আরো এগিয়ে যেতে পারে। তবে প্রধান অতিথি তার বক্তব্যে দুঃখ প্রকাশ করে বলেন, করোনাকালীন সময়ে কলেজের পুরাতন হোষ্টেল মেরামতের জন্য ১০ লাখ টাকা করে দুইবারে ২০ লাখ টাকার অনুদান দিয়েছিলেন। কিন্তু সেই অনুদানের টাকার কোন দৃশ্যমান কাজ করেনি কলেজ কর্তৃপক্ষ। এছাড়া তিনি শিক্ষকদের মিলেমিশে কার্যক্রম পরিচালনা করার অনুরোধ জানান। অনুষ্ঠানে কলেজের সকল শিক্ষক,শিক্ষর্থীগন উপস্থিত ছিলেন।

Previous articleকলেজের অধ্যক্ষ’র বিরুদ্ধে সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন
Next articleডেঙ্গুতে একদিনে আরও ৫ জনের মৃত্যু, শনাক্ত ৮৫৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।