মোঃ পাভেল মিয়া: কুড়িগ্রামের ফুলবাড়ীতে ১৭ অক্টোবর সোমবার শান্তিপূর্ণ পরিবেশে জেলা পরিষদ নির্বাচনে ৩ নং ওয়ার্ডের ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। ফুলবাড়ী বালিকা উচ্চ বিদ‍্যালয় কেন্দ্রে সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ইভিএমে ভোটগ্রহণ করা হয়।

৩ নং ওয়ার্ডে উপজেলা পরিষদ ও ৬ টি ইউনিয়ন পরিষদের মোট ৮১ জন ভোটার ভোট প্রদান করে। এ নির্বাচনে চেয়ারম‍্যান পদে সাবেক সংসদ সদস‍্য জাফর আলী বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হওয়ায় শুধু সাধারণ সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। সাধারণ সদস‍্য পদে মোছাঃ মনোয়ারা বেগম হাতি মার্কা নিয়ে ৪৭ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দী আশরাফুল আলম মন্ডল তালা মার্কায় ৩৪ ভোট পেয়েছেন।

সংরক্ষিত মহিলা সদস‍্য পদে মোছাঃ মাসুদা ডেইজি হরিণ মার্কায় ৩৩ ভোট, মিনারা খাতুন ফুটবল মার্কায় ১৮ ভোট এবং মোছাঃ লাভলী বেগম মাইক মার্কায় ৩০ ভোট পেয়েছেন। ভোটগ্রহণের সময় কেন্দ্রের বাইরে সর্বসাধারণের মধ‍্যে উৎসবমূখর পরিবেশ লক্ষ‍্য করা গেছে।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে নদী ভাঙ্গণে জমির সুষ্ঠু বন্টনের দাবীতে মানববন্ধন
Next articleরাজশাহী জেলা পরিষদ নির্বাচনে মীর ইকবাল চেয়ারম্যান নির্বাচিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।