বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর চাটখিল উপজেলা থেকে পুলিশ এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় নিহতের স্বামীকে আটক করেছে পুলিশ।

নিহত শিল্পী আক্তার (৩০) উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের খালিশপাড়ার বাশঁতলা এলাকার জনক বাড়ির মোবারক উল্লাহর স্ত্রী। তিনি সন্তানের জননী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, রোববার দিবাগত রাত ৩টার দিকে পুলিশ ঘরের পাশে পুকুর থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় পুলিশ তাৎক্ষণিক মৃত্যুর কোন কারণ জানাতে পারেনি। তবে নিহত গৃহবধূর বাবার আবেদনের পরিপ্রেক্ষিতে এ ঘটনায় পুলিশ একটি অপমৃত্যু মামলা নেয়।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, সোমবার দুপুর ২টার দিকে মরদেহ উদ্ধার করে ২৫০শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতেলের মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যু সঠিক কারণ জানা যাবে।

Previous articleমৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে হেলেনা চৌধুরী সদস্য নির্বাচিত
Next articleযেকোনো হুমকি মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে: সেনাপ্রধান
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।