শাহীন আলম: লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের সাথে ছাত্রদলের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে স্বেচ্ছাসেবক লীগ হাতীবান্ধা উপজেলার সাধারণ সম্পাদক সুলতান আহমেদ রাজন সহ ছাত্রলীগ ও ছাত্রদলের ৬ জন নেতা-কর্মী গুরুতর আহত হয়।

মঙ্গলবার(১৮ আক্টোবর)রাতে ওই উপজেলার সানিয়াজান ইউনিয়নের সানিয়াজান বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।
জানা যায় গত শুক্রবার বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি উপলক্ষে রংপুর বিভাগীয় জনসভা সফল করার জন্য পুর্ব প্রস্তুতিমুলক সভা শেষে হাতীবান্ধা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা বের হয়ে যাওয়ার সময় ছাত্রলীগের বাঁধার মুখে পড়েন।

এসময় দুই পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এতে পুলিশসহ ছাত্রলীগ ও বিএনপির ৬ জন আহত হয়। এরই জের ধরে গতকাল রাতে সানিয়াজান বাজার এলাকায় ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতা কর্মীদের উপর অতর্কিত হামলা চালায় ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতাকর্মীরা।এতে দুই পক্ষের ৬ জন গুরুত্বর আহত হয়। আহতদের স্থানীয় হাসপাতাল ওগুরুত্বর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় সানিয়াজান ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জয়নাল হাজারী বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ করে হাতীবান্ধা থানায় একটি মামলা দায়ের করেছেন।

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম মামলার সত্যতা নিশ্চিত করে বলেন, হামলার ঘটনায় ২২ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত আরো ২০-২৫ জনকে আসামী করা হয়েছে। এ ঘটনার অন্যতম আসামী ও এজহার ভুক্ত ৩ নং আসামী সাফিউল ইসলাম সাবুকে রাতেই পুলিশ গ্রেফতার করেছে। অন্যান্য আসামীদের ধরতে পুলিশি অভিযান অব্যহত আছে বলে জানান তিনি।

Previous articleআওয়ামী লীগকে ভয় দেখিয়ে লাভ হবে না: ওবায়দুল কাদের
Next articleবাংলাদেশের প্রথম পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় ইউনিটে রিয়্যাক্টর প্রেসার ভেসেল স্থাপন সম্পন্ন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।