ফজলুর রহমান: রংপুরের পীরগাছায় প্রেমিকার বাড়ী থেকে আটককৃত পল্লী চিকিৎসক প্রেমিককে ছিনিয়ে নিয়ে গেল ইউপি দুই সদস্যসহ যুবলীগ নেতারা। গত ১৮ অক্টোবর দিনে দুপরে প্রেমিককে ছিনিয়ে নেয়ায় প্রেমিকা ও তার পরিবার হতাশায় ভূগছে। ইউপি সদস্য হানিফ ও যুবলীগ নেতা আতিক চেয়ারম্যানের নির্দেশে প্রেমিক আমিনুলকে ছিনিয়ে নেয়ার বিষয়টি স্বীকার করেন।

সূত্রে জানা যায়, পীরগাছা উপজেলার দৌলত খাঁ গ্রামের ইউনুছ আলীর বর্তমানে ডিগ্রী পড়–য়া মেয়ে প্রায় চার বছর পূর্বে শারীরিক অসুস্থতার কারনে পার্শ্ববর্তী ভায়ার হাট বাজারের আমিনুল ইসলাম পল্লী চিকিৎসকের চিকিৎসা নেয়। ওই চিকিৎসক আমিনুল ইসলাম লাগোয়া কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের সদরা তালুক গ্রামের কাইয়ুমের ছেলে।

আটক হওয়া আমিনুল ইসলাম বলেন চিকিৎসার সুযোগে রোগীর নিকট প্রেম নিবেদন করলে রোগী প্রস্তাব গ্রহন করায় প্রায় চার বছর হতে আমাদের প্রেম চলছে। তিনি আরো বলেন আমি নিয়মিত প্রেমিক রোগীর বাড়ীতে যাতায়াত করতাম, অন্য দিনের ন্যায় গতকাল সোমবার রাতে আসলে আমাকে তারা আটক করে, আমি অমার দীর্ঘ দিনের প্রেমিকাকে বিয়ে করব। বিয়ে করার কথা বলে পরিবেশ অনুকুলে নেন। এরপর কৌশলে তার ইউনিয়নের দুই সদস্য হানিফ ও মশিউর রহমান টেক্কা, যুবলীগ নেতা আতিক এবং কাউনিয়া উপজেলা ছাত্রলীগ নেতা রাশেদুলসহ বেশ কয়েকজনকে ডেকে আনলে তারা আটক হওয়া আমিনুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে।

ইউনুছ আলী বলেন আমার মেয়ের সাথে আমিনুল ডাক্তার দীর্ঘ দিন থেকে প্রেম ও ধর্ষনের বিষয়টি প্রকাশ হয়েছে, আমি এখন আমার মেয়েকে কিভাবে বিয়ে দিব? বিয়ের প্রলোভন দেখিয়ে দীর্ঘ দিন থেকে প্রেম ও ধর্ষন করার পর বিয়ে না করায় এলাকাবাসীর সহযোগীতায় মেয়ের প্রেমিককে আটকের পর মেম্বার ও নেতারা আমিনুল ডাক্তাকে ছিনিয়ে নিয়ে গেল। আমি এখন আমার মেয়েকে কি করব? কাউনিয়ার টেপামধুপুর ইউপি সদস্য হানিফ ও যুবলীগ নেতা আতিক বলেন চেয়ারম্যানের নির্দেশে আমরা আমিনুলকে নিয়ে আসছি। কাউনিয়ার টেপামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান রাশেদুল ইসলাম বলেন, পল্লী চিকিৎসক আমিনুল ইসলামকে আটক করা যেহেতু ঠিক হয় নি, সেই হেতু আমি নিয়ে আসতে বলছি। প্রয়োজনে তারা ধর্ষনের মামলা করুক।

Previous articleবাংলাদেশের প্রথম পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের দ্বিতীয় ইউনিটে রিয়্যাক্টর প্রেসার ভেসেল স্থাপন সম্পন্ন
Next article‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের রজতজয়ন্তী পালিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।