বাংলাদেশ প্রতিবেদক: মুন্সীগঞ্জের লৌহজংয়ে পদ্মা নদীতে অভিযান চালিয়ে ১৪ জেলে ও ক্রেতাকে আটক করে এক মাসের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার সন্ধ্যা থেকে গভীর রাতে পদ্মা নদীর বিভিন্ন অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

অভিযানে নেতৃত্ব দেন ইউএনও মোহাম্মদ আব্দুল আউয়াল, এসিল্যান্ড ইলিয়াস শিকদার, মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম। এ সময় ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ১৫০ কেজি ইলিশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইলিশ বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ইউএনও মোহাম্মদ আব্দুল আউয়াল। অভিযানে একদল ব্যাটেলিয়ন আনসার সদস্য নিরাপত্তা প্রদান করে।

মৎস্য কর্মকর্তা মোহাম্মদ ফরিদুল ইসলাম জানান, চলতি মাসের ৭ তারিখ থেকে গতকাল ২০ অক্টোবর পর্যন্ত ১৪ দিনে অভিযান চালিয়ে ৮৪ জন জেলেকে কারাদণ্ড, ৭ লাখ ৫০ হাজার মিটার কারেন্ট জাল ও ৭৫০ কেজি ইলিশ উদ্ধার করা হয়।

Previous articleহাতীবান্ধায় ব্র্যাকের উদ্যোগে বাল্যবিবাহ প্রতিরোধ কমিটির সভা অনুষ্ঠিত
Next articleকলাপাড়ায় ভূমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর দাবি ‘নিজ ইউনিয়নে আবাসন চাই’
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।