শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটার গান ও গুলিসহ আটক ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ২টি ওয়ান শুটার গান ও গুলিসহ আটক ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার লাহাপুর খড়কপুর গ্রামের লাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন আমবাগানের সামনে থেকে ২টি ওয়ান শুটার গান ও ০১ রাউন্ড গুলি সহ ০১ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক র‍্যাব-৫।

আটক কৃত ব্যক্তি হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার রানিবাড়ি গ্রামের মোঃ কামরুজ্জামানের ছেলে
মোঃ তাজেমুল ইসলাম (২৮)।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় সিপিসি-১ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের র‍্যাব-৫,এর একটি অপারেশন দল ২১ অক্টোবর ২০২২ ইং তারিখ রাত ৯:৩০ মিনিটের সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন লাহাপুর খড়কপুর গ্রামের লাহাপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন জনৈক মকিম পিতা-মৃত লোকমান আলী এর আমবাগানের সামনে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক সহকারী পুলিশ সুপার মোঃ আমিনুল ইসলাম এর নেতৃত্ব্বে্ব একটি অবৈধ অস্ত্র উদ্ধার অভিযান পরিচালনা করে (ক)০২টি ওয়ান শুটার গান (খ) ০১(এক) রাউন্ড গুলি (গ) ফোন-০১টি মোবাইল এবং (ঘ) ০১টি সীমকার্ডসহ আসামী ১। মোঃ তাজেমুল ইসলাম (২৮), পিতা-মোঃ কামরুজ্জামান, গ্রাম -রানীবাড়ী, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments