আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার রামজীবন ইউনিয়নের উত্তর বেকাটারী গ্রামের খংগুয়ার ব্রীজের অদূরে খলিলুর রহমান (৪৫) নামে মিশুক চালককে হত্যা করে লাশ ধানক্ষেতে ফেলে রেখে মিশুক ছিনতাইয়ের ঘটনায় জড়িত সন্দেহে ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জানা যায়, রবিবার বিকেলে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার রামজীবন গ্রামের আফছার আলীর ছেলে রানা মিয়া (২৭) ও পরাণ গ্রামের মঞ্জু মিয়ার ছেলে মোশারফ হোসেন মনির (১৯)। এরআগে গত বৃহস্পতিবার (১৯ অক্টোবর) রাতে যাত্রীবেশে মিশুক ভাড়া করে উক্ত স্থানে নিয়ে যায় দুর্বৃত্তরা। এরপর চালক খলিলুর রহমানকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর তার লাশ পাশের ধানক্ষেতে ফেলে রেখে মিশুক নিয়ে পালিয়ে যায় দৃষ্কৃতকারীরা। পরদিন লাশ উদ্ধার পূর্বক আইনগত প্রক্রিয়ায় লাশ ময়না তদন্ত সম্পন্ন হয়।

নিহত মিশুক চালক খলিলুর রহমান পার্শ্ববর্তী শান্তিরাম ইউনিয়নের পশ্চিম পরাণ গ্রামের মৃত এনায়েত উল্লাহ্ধসঢ়;র ছেলে। এ ঘটনায় তার ভাই আঃ জলিল অজ্ঞাতনামা আসামী করে থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ মামলায় ব্যপক অনুসন্ধানের পর ২ জনকে গ্রেপ্তার করেন থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, গ্রেপ্তারকৃতদের কাছ থেকে সংগঠিত এ অপরাধ বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া গেছে। মামলাটির তদন্তের সার্থে এখনই তা প্রকাশ যাচ্ছে না।

Previous articleঘূর্ণিঝড় সিত্রাং আতংকে সমুদ্র পাড়ের মানুষ, ৩ নম্বর সতর্ক সংকেত
Next articleরংপুরে কূপের বালু ধসে ২৫ ফুট গভীরে শ্রমিক, ১০ ঘণ্টা পর জীবিত উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।