শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকোম্পানীগঞ্জে ওমান প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

কোম্পানীগঞ্জে ওমান প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা থেকে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে নিহতের পরিবার ও পুলিশ ওই গৃহবধূর আত্মহত্যার কোন কারণ জানাতে পারেনি।

নিহত বিবি হাজেরা (২৫) উপজেলার চর পার্বতী ইউনিয়নের ২নম্বর ওয়ার্ডের আবুল হাসেমের নতুন বাড়ির আইয়ুব আলীর মেয়ে। সে দুই সন্তানের জননী ছিল।

সোমবার (২৪ অক্টোবর) সকালে মরদেহ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এর আগে গতকাল রোববার দুপুর পৌনে ৩টার দিকে সে বাবার বাড়িতে আত্মহত্যা করে।

নিহতের বাবা আইয়ুব আলী জানান, ১০ থেকে ১২ বছর আগে পারিবারিক ভাবে পার্শ্ববর্তী চরহাজারী ইউনিয়নের ওমান প্রবাসী মহিউদ্দিন শিপনের সাথে হাজেরার বিয়ে হয়। তার স্বামী বর্তমানে ওমানে রয়েছে। তাদের সংসারে দুটি সন্তান রয়েছে। হাজেরা একদিন আগে বাবার বাড়িতে আসে। রোববার দুপুরের দিকে সে পরিবারের অজান্তে বসত ঘরের একটি কক্ষের সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। একপর্যায়ে পরিবারের সদস্যরা বিষয়টি আচ করতে পেরে দরজা ভেঙ্গে তাকে উদ্ধার করে। সেখান থেকে তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। স্থানীয়দের ভাষ্যমতে,পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কোম্পানীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) এস এম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments