শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দেয়ালের সাথে ধাক্কা, স্কুলছাত্রের মৃত্যু

ভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে দেয়ালের সাথে ধাক্কা, স্কুলছাত্রের মৃত্যু

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের ভূঞাপুরে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালিয়ে লিটন (১৫) নামে এক স্কুল পড়ুয়া ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার ফলদা রামসুন্দর ইউসিয়ন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ও জোতআতাউল্লাহ গ্রামের আয়নার হকের ছেলে।

আজ বৃহস্পতিবার সকাল ৬ টার দিকে উপজেলার ফলদা ঘোনারপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি দেয়ালের সাথে ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় তার দুই বন্ধু শাওন ও মারুফ এবং পথচারী জয়নাল আহত হয়। তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা যায়, আজ সকাল ৬ টার দিকে ৯ম শ্রেণিতে পড়ুয়া তিন বন্ধু লিটন, শাওন ও মারুফ প্রাইভেট পড়তে মোটরসাইকেলযোগে বাড়ি থেকে বের হয়। চালকের আসনে ছিল লিটন। তাদের দ্রুত গতির মোটরসাইকেলটি ফলদা ঘোনার পাড়া এলাকায় পৌঁছলে প্রথমে পথচারি জয়নাল পরে ওয়ালের সাথে ধাক্কা লাগে। এতে চারজনই আহত হয়।

স্থানীয়রা তাদের উদ্ধার করে ভূঞাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক লিটনকে মৃত ঘোষণা করেন। আহত শাওন, মারুফ ও জয়নালের অবস্থা গুরুতর হওয়া তাদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

ভূঞাপুর থানার ওসি মুহাম্মদ ফরিদুল ইসলাম জানান, ফলদা এলাকায় সকালে মোটারসাইকেল দুর্ঘটনায় লিটন নামে এক শিক্ষার্থির মৃত্যু হয়েছে। আহত হয়েছে আরো ৩ জন। গুরুতর অবস্থায় তাদের টাঙ্গাইলের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments