মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জের সিংগাইরে মাহমুদা নাহার মিতু(২৪) নামের এক নারী পুলিশ সদস্যের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার(৩০ অক্টোবর)দুপুর দেড়টার দিকে উপজেলার ধল্লা ইউনিয়নের গাজিন্দা(বাস্তা)গ্রামের ভাড়া বাসা হানিফের বাড়ি থেকে লাশ উদ্ধার করেন। নিহত-মাহমুদা নাহার মিতুর বাড়ী জামালপুর জেলার ইসলামপুর উপজেলার বেনুয়ারচর গ্রামে। সে ওই গ্রামের আব্দুল মালেকের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়,কনস্টবল মিতু ঢাকা জেলায় কাউন্টার টেরোরিজোম ইউনিট পূর্বাচল পুলিশ লাইনে কর্মরত ছিলেন। সেখানে থাকা অবস্থায় স্বামীর সাথে বনিবনা না হওয়ায় ৩ মাস যাবৎ উপজেলার গাজিন্দা(বাস্তা)গ্রামে হানিফের বাড়িতে বাসা ভাড়া নিয়ে একা বসবাস করে আসছিলেন তিনি। তারই ধারাবাহিকতায় শনিবার দিবাগত রাতে প্রতিদিনের ন্যায় খাওয়া দাওয়া করে ঘুমাই পড়েন।

রবিবার দুপুর পর্যন্ত ঘুম থেকে না ওঠায় স্থানীয়রা ডাকাডাকি করতে থাকে। ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে তারা পুলিশ খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। এসময় তাকে কীটনাশক(বিষ) খাওয়া অবস্থায় মেঝেতে পরে থাকতে দেখে। বিষয়টি মুহূর্তে জানাজানি হলে ঘটনাস্থলে লোকজন ঝড়ো হন। পরে পুলিশ লাশ উদ্ধারসহ সুরতহাল রির্পোট তৈরি করে মানিকগঞ্জ সদও হাসপাতাল মর্গে পাঠান।

সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার(এএসপি) আব্দুল্লাহ আল ইমরান বলেন-প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের রির্পোট পেলে মৃত্যুর রহস্য জানা যাবে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হবে।

Previous articleঈশ্বরদীতে সূর্য (ছট) পূজা অনুষ্ঠিত
Next articleটেকনাফে বিজিবি-বিজিপি পতাকা বৈঠক, মিয়ানমারের দুঃখ প্রকাশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।