সাহারুল হক সাচ্চু সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আলাদা দু’গ্রামে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ ঘটনায় আজ সোমবার ২ জনকে গ্রেপ্তার করে আদালতে চালান দিয়েছে মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো – তারিকুল ইসলাম ( ১৯) , রাজ (২৮)। মডেল থানা সুত্রে,, উপজেলার বড়হর ইউনিয়নের বড়হর দক্ষিণপাড়া গ্রামের প্রায় সাত বছর বয়সী এক নারী শিশুকে আজ সোমবার সকালে ছাইদুল ইসলামের মাঠের ঘাস জমিতে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। একই গ্রামের মোঃ মান্নানের ছেলে তারিকুল ইসলাম ধর্ষণ করেছে। ঘটনার পর পরই থানায় অভিযোগ করা হয়েছে ।

মডেল থানা পুলিশ অভিযোগ পেয়ে ধর্ষককে গ্রেপ্তার ও ধর্ষিতাকে থানায় এনেছে। অপরদিকে সদর উল্লাপাড়া ইউনিয়নের বাখুয়া গ্রামের প্রায় দশ বছর বয়সী ফুপু শাশুড়ী সম্পর্কের এক নারী শিশুকে জোরপূর্বক ধর্ষণ করেছে প্রায় আঠাশ বছর বয়সী রাজু আহমেদ। সে রায়গঞ্জ উপজেলার হাট পাঙ্গাসী গ্রামের শামসুল ইসলামের ছেলে।

জানা গেছে ধর্ষক শশুরবাড়ীতে বেড়াতে এসে গতকাল রবিবার সন্ধ্যার পর স্ত্রীর ফুপু সম্পর্কের শিশুটিকে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেছে বলে অভিযোগ করা হয়েছে। এবিষয়ে ধর্ষিতার পিতা বাদী হয়ে থানায় মামলা করেছে। মডেল থানা পুলিশ ধর্ষক রাজুকে গ্রেপ্তার ও ধর্ষিতাকে থানায় এনেছে।

মডেল থানার অফিসার ইনচার্জ নজরুল ইসলাম তথ্য নিশ্চিত করে বলেন আসামী ২ জনকে আদালতে চালান দেওয়া হয়েছে। এছাড়া শিশু দু’জনের ডাক্তারী পরীক্ষার ব্যবস্থা নেওয়া হয়েছে।

Previous articleঅবসরে পাঠানো হলো আরো ২ পুলিশ কর্মকর্তাকে
Next articleচিকিৎসাসেবায় অনিয়মের প্রতিবাদে রাবি শিক্ষকের অনশন
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।