প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে যাত্রীবাহী বাসের ধাক্কায় গুরুত্বর আহত ফারিহা (১১) ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মৃত্যু হয়েছে।

সোমবার দুপুরে স্কুল থেকে বাড়ী ফেরার পথে উপজেলার বটতলীর অদূরে পুলিশ বক্সের সামনে হিলিগামী নিশা পরিবহনের (যার নং- জয়পুরহাট-জ- ১১-০০০১) ধাক্কায় আহত হলে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ ও সর্বশেষ ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় সে মৃত্যুবরণ করে বলে তার পরিবার নিশ্চিত করেছে।

ফারিহা উপজেলার পাটাবুকা সুইচ গেইট গ্রামের ফরিদুল ইসলামের মেয়ে। এ ঘটনায় সোমবার স্থানীয় লোকজন ও বাসের যাত্রীরা বাস চালকের উপর ক্ষিপ্ত হলে সে জনরোষ থেকে বাঁচতে বাসসহ থানায় গিয়ে আত্মসর্মপণ করেন। বাস চালক উপজেলার রতনপুর গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে আরিফ(২৮)।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব জানায়, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

Previous articleনোয়াখালীতে দুই দালালসহ ৭ রোহিঙ্গা আটক
Next articleদার্জিলিং কমলা চাষে কপাল খুলেছে ফুলবাড়ীর চাষিদের
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।