সোমবার, জুন ১৭, ২০২৪
Homeসারাবাংলামৌলভীবাজারে শতাধিক দোকান অল্পের জন্য রক্ষা

মৌলভীবাজারে শতাধিক দোকান অল্পের জন্য রক্ষা

মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজার শহরের প্রাণকেন্দ্র চৌমুহনী পয়েন্টর শতাধিক দোকান ভয়াবহ এক অগ্নিকাণ্ডের ঘটনা থেকে রক্ষা পেয়েছে । শনিবার ০৫ নভেম্বর ২০২২ইং, সকালে এই অগ্নিকাণ্ডের ঘটনার সূত্রপাত বলে জানা যায়।

ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল ৯টার সময় শহরের গুরুত্বপূর্ণ এই পয়েন্টে কালাম সু স্টোর নামে একটি জোতার দোকানে আগুন লাগে। খবর পেয়ে শহরের ব্যবসায়ী ও মৌলভীবাজার ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই দোকানের ৩ লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়। তবে অল্পের জন্য রক্ষা হয়েছে শতাধিক দোকান। ব্যবসার কেন্দ্রস্থল শহরের গুরুত্বপূর্ণ এই পয়েন্টে সারি সারি দোকান।

মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জিশু তালুকদার বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে আমরা ধারণা করছি। তাৎক্ষণিক না গেলে হয়তো বড় ট্রাজেডি ঘটে যেত।

প্রসঙ্গত, ২০২০ সালে মৌলভীবাজারের সেন্ট্রাল রোডে পিংকি সু স্টোর নামে আরেকটি জুতার দোকানে আগুন লেগেছিল। এই ঘটনায় বিয়ে বাড়িতে নিমন্ত্রণে আসা অতিথিসহ ৫জন নিহত হয়েছিলেন। এ ঘটনায় গোটা শহর শোকে স্তব্ধ হয়ে যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments