শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

সুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আবু বক্কর সিদ্দিক: গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ছাপড়হাটী ইউনিয়নের পশ্চিম ছাপড়হাটী গ্রামে গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচানো শাহেরা বেগম (৪২) নামে এক গৃহবধূর ঝুলন্ত উদ্ধার করেছে পুলিশ।

জানা যায়, ৭নভেম্বর (সোমবার) দুপুরে থানার এসআই কোমল মোহন চাকী শাহেরা বেগম’র লাশ উদ্ধার করে সুরুতহাল রিপোর্ট প্রস্তুত পূর্বক ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠান। গৃহবধু শাহেরা বেগম ঐ গ্রামের মকবুল হোসেনের স্ত্রী। সে দীর্ঘদিন ধরে মানসিক ভারসাম্যহীনতায় ভুগছিল। তার স্বামী মকবুল হোসেন জীবিকার তাগিদে চট্টগ্রামে অবস্থান করছেন। রাতে সবার অজান্তে বসত বাড়ির একটি পিতরাজের গাছের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে মর্মে খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে।

এ ঘটনায় শাহেরা বেগমের ভাই আয়নাল হক ইউডি মামলা করেছেন। থানা অফিসার ইনচার্জ সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments