মোঃ জালাল উদ্দিন: মৌলভীবাজারের জুড়ী উপজেলায় গোয়ালবাড়ি মাদ্রাসা থেকে নিখোঁজ হওয়া আরিফ আহমেদ নামে এক শিক্ষার্থীকে ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার করতে সক্ষম হয়েছে পুলিশ।

সোমবার ০৭ নভেম্বর ২০২২ইং, ভোর সাড়ে ৪ টার সময় জুড়ী বাজার থেকে নিখোঁজ মাদ্রাসার শিশু শিক্ষার্থীকে উদ্ধার করে জুড়ী থানা পুলিশ।

জুড়ী থানা ও শিশুটির পরিবার সুত্রে জানা যায়, গতকাল রবিবার ০৬ নভেম্বর ২০২২ইং, দুপুরে জুড়ীর গোয়ালবাড়ি মাদ্রাসার বোর্ডিং এর শিক্ষার্থী আরিফ আহমেদ (১৩) কাউকে কিছু না বলে মাদ্রাসা থেকে বের হয়ে যায়। এর পর থেকে শিশুটি আর মাদ্রাসায় ফিরে আসেনি। মাদ্রাসা শিক্ষার্থী আরিফ আহমদ উপজেলার ডুমাবাড়ি গ্রামের মৃত এনাম উদ্দিনের ছেলে। পরিবারের সদস্য ও মাদ্রাসার কতৃপক্ষ শিশুটিকে কোথাও খোঁজে না পেয়ে শিশুটির চাচা জুড়ী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগ পেয়ে শিশুটিকে খুঁজতে মাঠে নামে জুড়ী থানা পুলিশ।

এক পর্যায়ে সোমবার ০৭ নভেম্বর ২০২২ইং, ভোর সাড়ে ৪ টার সময় জুড়ী বাজার থেকে এসআই সিরাজুল ইসলাম মাদ্রাসা শিক্ষার্থী আরিফ আহমেদকে উদ্ধার করেন বলে জানান। পরে সকালে জুড়ী থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেন উদ্ধারকৃত মাদ্রাসা শিক্ষার্থীকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করেন।

Previous articleসুন্দরগঞ্জে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
Next articleশার্শা ও বেনাপোল সীমান্তে নারীসহ ৪ পাচারকারী আটক, প্রায় ৭ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।