শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাঈশ্বরদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রূপপুর বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক নিহত

ঈশ্বরদীতে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রূপপুর বিদ্যুৎকেন্দ্রের শ্রমিক নিহত

কামাল সিদ্দিকী: পাবনার ঈশ্বরদীতে নান্টু বিশ্বাস (৪২) নামে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের এক শ্রমিক ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন। বুধবার সকাল ৭টায় দাশুডিয়া-লালন শাহ সেতুর দিয়াড় বাঘইল মজিবার সরদারের রাইচ মিলের সামনে এ ঘটনা ঘটে।

নিহত নান্টু বিশ্বাস রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রের রোসেম কোম্পানির একজন শ্রমিক এবং উপজেলার সলিমপুর ইউনিয়নের মানিকনগর বিশ্বাসপাড়ার মজিদ বিশ্বাসের ছেলে।

প্রত্যক্ষদর্শী হাবিবুর রহমান বাবু জানান, নান্টু বিশ্বাস মোটরসাইকেল নিয়ে বাড়ি থেকে কর্মস্থল রুপপুর প্রকল্পে যাচ্ছিলেন। পথে রুপপুর মোড় থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই সে মারা যায়।

পাকশী হাইওয়ে পুলিশের ইনচার্জ আশিষ স্যানাল জানান, ঘাতক ট্রাকটি এখনো সনাক্ত করা যায়নি। নিহতের লাশ তার পরিবার নিয়ে গেছে। ট্রাক এবং চালককে আটকের চেষ্টা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments