ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার উম্মে সালমা (২২) নামে এক বিজিবি সদস্যের স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার(১১ নভেম্বর) সকালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার রাতে উপজেলার শ্যামপুর ইউনিয়নের নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়ন কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত নারী হলেন- ওই গ্রামের বদিউরের ছেলে বিজিবি সদস্য রনির স্ত্রী।

পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত ৮টার দিকে নামো কয়লাদিয়াড় গ্রামের নিজ শয়ন কক্ষে ফ্যানের সঙ্গে এক নারীর ঝুলন্ত মরদেহ দেখে থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠায়।

মেয়ের পরিবারের অভিযোগ- প্রেম করে বিয়ে করেন রনি। এরপর ছেলের পরিবার ও বিজিবি সদস্য রনি যৌতুকের জন্য সালমাকে নির্যাতন করতে থাকেন। এক পর্যায়ে ছেলের পরিবার ৫ লাখ টাকা যৌতুক দাবি করলে টাকা দিতে না পারায় উম্মে সালমাকে মেরে ফেলা হয়েছে দাবি মেয়ের পরিবারের।

এ ঘটনায় সুষ্ঠ বিচার দাবি করেছেন মেয়ের মা। যদিও মেয়ের পরিবারের অভিযোগ অস্বীকার করেছেন বিজিবি সদস্য রনি ও তার পরিবার।

শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহাম্মদ জানান, ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনী ব্যবস্থা নেয়া হবে।

Previous articleবিএনপি আইএমএফ ঋণ নিয়েও রাজনীতি করছে: ওবায়দুল কাদের
Next articleচাটখিল উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদকের পদত্যাগ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।