শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলারংপুর সিটি নির্বাচন: মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন জাপার মোস্তফা

রংপুর সিটি নির্বাচন: মেয়র পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন জাপার মোস্তফা

জয়নাল আবেদীন: রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা।মঙ্গলবার দুপুরে রংপুর আঞ্চলিক নির্বাচন অফিস থেকে মোস্তাফিজার রহমান মোস্তফার পক্ষে মনোনয়ন ফরম কিনেছেন জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক এস এম ইয়াসীর ও সদস্য সচিব আনিছুর রহমান আনিছ।

মনোনয়ন পত্র নেয়ার আগে রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনের যুগ্ম সচিব আব্দুল বাতেনের সাথে নির্বাচনের বিভিন্ন বিষয় ও ইভিএম মেশিনে ভোট গ্রহনে শঙ্কা নিয়েও আলোচনা করেন নির্বাচন পরিচালনা কমিটি ও জাতীয় পার্টি নেতৃবৃন্দ।এ সময় উপস্থিত ছিলেন, মহানগর জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন,সহ- সভাপতি জাহেদুল ইসলাম,জেলা জাতীয় পার্টির আহবায়ক আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক,যুগ্ম আহবায়ক হাসানুজ্জামান নাজিম,সদস্য মাসুদ নবী মুন্না।এর আগে রবিবার দুপুরে জাতীয় পার্টির বনানী অফিসে রসিক নির্বাচনে লাঙ্গলের প্রার্থী হিসেবে দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তফাফিজার রহমান মোস্তফাকে চুড়ান্ত মনোনয়ন ও প্রতীক বরাদ্দ দেন দলের মহাসচিব মুজিবুল হক চুন্নু।আগামী ২৭ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশন নির্বাচনের ভোট উৎসবের আয়োজন করেছে দিন ধার্য করে তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন ।

মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ২৯ নভেম্বর। ১ ডিসেম্বর মনোনয়নপত্র বাছাই করা হবে। আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ৯ ডিসেম্বর। প্রার্থীরা ১৭ দিন প্রচার-প্রচারণার সুযোগ পাবেন। ২৭ ডিসেম্বর সকাল সাড়ে ৮টা থেকে বিকেলে সাড়ে ৪টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ইভিএম মাধ্যমে ভোট গ্রহণ করা হবে এবং সব কেন্দ্রগুলোতে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments