মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে পৃথক দুই স্থানে অভিযান চালিয়ে নারী সহ দুইজন চিহিৃত মাদক কারবারিকে গ্রেফতার করেছে মহানগর গেয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার (১৫ নভেম্বর) দিবাগত রাত সোয়া ১০টায় মহানগরীর বোয়ালিয়া থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময় তাদের কাছ থেকে ফেনসিডিল, মরন নেশা ইয়াবা ট্যাবলেট ও হেরোইন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারিরা হলো: মহানগরীর বোয়ালিয়া মডেল থানাধীন পঞ্চবটি শশ্মানঘাট এলাকার হালিমের স্ত্রী তসলিমা (৪২)। তার কাছ থেকে ২৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যাহার মূল্য ২লাখ ৩০ হাজার টাকা। এছাড়াও এই নারী মাদক কারবারি তসলিমার বিরুদ্ধে পূর্বের ৯টি মাদক মামলা রয়েছে। একই রাতে অপর এক অভিযানে একই এলাকা থেকে ১০০ পিচ মরন নেশা ইয়াবা ট্যাবলেট ও ৩বোতল ফেনডিসিল সহ মোঃ জীবন শেখ(৩৫) নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে তার ভাই মাদক কারবারি মোঃ শাকিল শেখ(৩২) পালিয়ে গেছে।

গ্রেফতার মাদক কারবারি জীবন শেখ ওই এলাকার মোঃ চুন্নু শেখের ছেলে। বুধবার (১৬ নভেম্বর) দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার (ডিবি) মোঃ আরেফিন জুয়েল। তিনি জানান, রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক- চোরাচালান নির্মূল করার লক্ষে মহানগর পুলিশের পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক এর নির্দেশে অভিযান অব্যাহত রয়েছে।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১০টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে জানা যায়, মহানগরীর বোয়ালিয়া মডেল থানার পঞ্চবটি শশ্মানঘাট এলাকায় ৯টি মাদক মামলার আসামী চিহ্নিত নারী মাদক কারবারি তসলিমা হেরোইনসহ খদ্দেরের জন্য অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ২লাখ ৩০ হাজার টাকা মূল্যের হেরোইনসহ তাকে গ্রেফতার করা হয়। এর আগে অপর এক অভিযানে ৩ বোতল ফেনসিডিল ও ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মোঃ জীবন শেখ নামের এক মাদক কারবারিকে গ্রেফতার করা হয়। তবে তার ভাই চিহ্নিত মাদক কারবারি মোঃ শাকিল শেখ পালিয়ে যায়।

এ ব্যপারে গ্রেফতার দুই মাদক কারবারির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ডিবি ডিসি।

Previous articleযুবতীর মামলা রেকর্ড হওয়ার ১২ ঘন্টার মধ্যে লম্পট রনিকে গ্রেফতার করলো পুলিশ
Next articleকুয়াকাটায় উচ্ছেদের প্রতিবাদে মানববন্ধন করেছে ৪৯৫ পরিবার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।