বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে দীর্ঘ ১৪ বছর পর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার রাতে যুবদলের কেন্দ্রিয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তি মুলাদী উপজেলা ও পৌর যুবদলের কমিটি ঘোষণা করা হয়।

কেন্দ্রিয় যুবদলের সভাপতি সুলতান সালাহ উদ্দীন টুকু ও সাধারণ সম্পাদক আব্দুল মোনায়েম মুন্নার নির্দেশে এই কমিটি করা হয়েছে বলে প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়। সর্বশেষ ২০০৮ সালে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিলো।

উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর মো. মিজানুর রহমান হাওলাদারকে আহ্বায়ক, ছাত্রদল নেতা নূরুল ইসলাম মৃধাকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং পৌর ছাত্রদলের সাবেক সভাপতি আরিফুর রহমান টিটুকে সদস্য সচিব করে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এছাড়া পৌর ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ঢালীকে আহ্বায়ক, সাবেক ছাত্রদল নেতা আল মামুন সিকদারকে সিনিয়র যুগ্ম আহ্বায়ক এবং শফিকুল ইসলাম শাওনকে সদস্য সচিব করে পৌর যুবদলের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়।

দীর্ঘ ১৪ বছর পরে আহ্বায়ক কমিটি ভেঙে নেতাকর্মীদের নিয়ে আলোচনা না করেই প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে নতুনভাবে আংশিক কমিটি ঘোষণায় মিশ্র প্রতিক্রিয়া জানিয়েছেন তৃণমূল যুবদল নেতাকর্মীরা। এতে উপজেলা ও পৌর যুবদলের কার্যক্রম কতটা সক্রিয় হবে তা নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। উপজেলা যুবদলের সাবেক আহ্বায়ক মো. দেলোয়ার হোসেন পাটোয়ারি জানান, ২০০৮ সালে উপজেলা যুবদলের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছিলো। এর পরে অনেক চেষ্টা করেও সম্মেলন কিংবা পূূর্ণাঙ্গ কমিটি গঠন সম্ভব হয়নি। তবে তিনি যুবদলের নতুন কমিটির নের্তৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন।

Previous articleপাবনায় যক্ষা রোগ নির্মূল ও প্রতিরোধে কলেজ শিক্ষকদের করণীয় শীর্ষক এডভোকেসি সভা
Next articleমুলাদীতে কিশোরীদের সচেতনতামূলক প্রশিক্ষণ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।