বাংলাদেশ প্রতিবেদক: নতুন চাকরিতে যোগদান করছেন দুদকের চাকরি হারানো সেই কর্মকর্তা উপসহকারী পরিচালক (ডিএডি) শরীফ উদ্দিন।

গণমাধ্যমে খবর প্রকাশের পর বিভিন্ন প্রতিষ্ঠান থেকে চাকরির অফার পেয়েছেন তিনি। এমনকি দুটি এয়ারলাইন্স কোম্পানি তাকে চাকরির অফার দিয়েছে। যেখানে দু’লাখ টাকা বেতনের অফার করা হয়েছে।

তবে সব গুঞ্জন সরিয়ে এবার তিনি নতুন চাকরিতে যোগদান করছেন বলে নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

তিনি জানান, একটি ভেটেরিনারি প্রতিষ্ঠানে হেড অফ টেকনিক্যাল সার্ভিস কর্মকর্তা হিসেবে যোগদান করছেন। প্রতিষ্ঠানটির ঢাকা ও চট্টগ্রামে অফিস রয়েছে বলে জানা গেছে। সেখানে তার বেতন হবে প্রায় ৮০ হাজার টাকা।

তিনি বলেন, ‘চাকরির অফার আসে একটি ভেটেরিনারি মেডিসিন উৎপাদনকারী প্রতিষ্ঠানেরও। যেহেতু আমি ভেটেরিনারি চিকিৎসক। এ প্রতিষ্ঠানে যোগ দিলে আমার পুরোনো পেশায় ফেরার সুযোগ তৈরি হয়। এজন্য আমি ভেটেরিনারি ওষুধ কোম্পানিতে জয়েন করার সিদ্ধান্ত নিয়েছি।’

যেসব প্রতিষ্ঠান চাকরির অফার দিয়েছে তাদের প্রতি কৃতজ্ঞতা জানান শরীফ উদ্দিন। তিনি বলেন, বড় বড় ওই সব পদে যোগ দিতে পারছি না বলে দুঃখ প্রকাশ করছি। আমার ওইরকম উচ্চাকাঙ্ক্ষা নাই। ওই সব অফার ফিরিয়ে দিয়েছি। কারণ তা নাহলে সমাজের সেবায় নিজেকে নিয়োজিত করতে পারব না।

শরীফ উদ্দিন ২০১১ সালে পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি মেডিসিন নিয়ে পড়ালেখা করেন। ২০১৪ সালে দুদকে যোগ দেয়ার আগে তিনি চার বছর ধরে বিভিন্ন ফিড কোম্পানিতে চাকরি করেছিলেন।

চলতি বছরের ১৬ ফেব্রুয়ারি দুর্নীতি দমন কমিশন (সার্ভেন্টস) সার্ভিস রুলস-২০০৮ এর ৫৪ (২) ধারায় শরীফকে বরখাস্ত করে দুদক।

Previous articleপোকা দমনের কীটনাশক খেয়ে বৃদ্ধের মৃত্যু
Next articleপোল্যান্ডে হামলা: ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইউক্রেনীয় সেনারা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।