শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলানিখোঁজের ২৩ ঘন্টা পর বাড়ির পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

নিখোঁজের ২৩ ঘন্টা পর বাড়ির পুকুর থেকে শিশুর মরদেহ উদ্ধার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়াতে নিখোঁজের ২৩ ঘন্টা পর এক শিশুর মরদেহ বাড়ির পুকুর থেকে উদ্ধার করা হয়েছে।

নিহত রমজান আলী বাদশা (৩) উপজেলার হাতিয়া পৌরসভার ৭নম্বর ওয়ার্ডের শূণ্যেরচর এলাকার মো.জামশেদের ছেলে।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে উপজেলার হাতিয়া পৌরসভার শূণ্যেরচর এলাকার জামসেদের বাড়ির পুকুরে ভাসতে থাকা লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানিয়েছেন, বাদশা গতকাল বুধবার দুপুর ৩টার দিকে ঘর থেকে থেকে বের হয়ে নিখোঁজ হয়। স্বজনেরা গত ২০ ঘন্টা সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাননি। নাতি নিখোঁজ হওয়ায় বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে নিহতের দাদা হাতিয়া থানায় সাধারণ ডায়েরী (জিডি) করেন। হাতিয়া থানার সাধারণ ডায়েরি নং-৭২৪। পরে দুপুর ২টার দিকে জামসেদের বাড়ির পুকুরে শিশুর লাশ ভাসতে দেখেন পরিবারের সদস্যরা।

জানতে চাইলে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস বলেন, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। পুলিশ ঘটনাস্থলে রয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হবে। ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে পড়ে এই শিশুর মৃত্য হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments