বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকবে হবে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, নেতাকর্মীদের প্রশ্ন

কবে হবে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন, নেতাকর্মীদের প্রশ্ন

আহম্মদ কবির: হবে হবে বলেও হচ্ছে না সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন,এতে তৃণমূল নেতাকর্মীদের মাঝে বেড়েছে ক্ষোভ ও হতাশা।তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন কবে হবে এমন প্রশ্ন এখন নেতাকর্মীদের মুখে মুখে।

তথ্যসুত্রে জানাযায় গত ৫ই,ফেব্রুয়ারি ২০১৫ইং তারিখে সম্মেলনের মাধ্যমে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ৬৭সদস্য বিশিষ্ট কমিটি অনুমোদিত হয়।মেয়াদোত্তীর্ণ কমিটির ০৮বছর পেরিয়ে গেলেও।কয়েক দফা সম্মেলনের তারিখ ঘোষণা করা হলেও বিভিন্ন কারণে সম্মেলন স্থগিত হয়ে যায়।সর্বশেষ গত (৯ই,নভেম্বর) জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবীর ইমন স্বাক্ষরিত পত্রে,১৭ই নভেম্বর তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের তারিখ জানানো হয়েছিল।এতে উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীরা চাঙা হয়েও উঠেছিল।কিন্তু অনেক জল্পনাকল্পনা শেষে অদৃশ্য কারণে গতকাল ১৭ই,নভেম্বর তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন করতে ব্যর্থ হয় তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ। এতে উপজেলার তৃণমূল নেতাকর্মী ও সমর্থকদের মাঝে বেড়েছে ক্ষোভ ও হতাশা। ত্রি-বার্ষিক সম্মেলন কবে হবে-এমন প্রশ্ন এখন তৃণমূল নেতাকর্মীদের মুখে মুখে।

এ ব্যাপারে উপজেলা আওয়ামী লীগের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্ত এলাকা হতে,নুরুল ইসলাম সজিব,কামরুল হাসান,ইউছুব আহমদ সহ অনেকেই জানান কয়েক দফা সম্মেলনের তারিখ ঘোষণা হওয়ার পরেও বিভিন্ন কারণে নির্ধারিত তারিখে সম্মেলন হয়নি।কিন্তু সর্বশেষ গতকাল ১৭ইং নভেম্বর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের হওয়ার কথা ছিল, আমরা বুকভরা আশা-আকাঙ্ক্ষা নিয়ে স্বপ্ন দেখেছিলাম সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে একজন যোগ্য ব্যক্তিকে বসাবো,সম্মেলন না হওয়ায় আমরা বড়ই অসহায়,কবে হবে তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের সম্মেলন এটাই এখন আমাদের মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে।

তবে এ বিষয়ে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক অ্যাডভোকেট নুরে আলম সিদ্দিকী উজ্জ্বল গনমাধ্যম কে জানায়,সুনামগঞ্জ-১আসনের দলীয় সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন চিকিৎসার জন্য দেশের বাহিরে থাকায় তাহিরপুর,জামালগঞ্জ ও ধর্মপাশা উপজেলায় আওয়ামী লীগের সম্মেলন স্থগিত করা হয়েছে।মোয়াজ্জেম হোসেন রতন এমপি চিকিৎসা শেষে দেশে ফেরার পর জেলা আওয়ামী লীগ নেতারা পরবর্তীতে কেন্দ্রীয় নেতাদের সাথে আলোচনা করে সম্মেলনের তারিখ নির্ধারণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments